ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিংয়ে ৪৭ ইঞ্জিনিয়ার ও মেন্টেনার

825
0

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে ৪৭ জন জুনিয়র ইঞ্জিনিয়ার ও মেন্টেনার নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নং No. BECIL/HR/MRC/Advt.2019/35.

শূন্যপদ: জুনিয়র ইঞ্জিনিয়ার: ৫ (ইলেক্ট্রিক্যাল ট্র্যাকশন ২, ইলেক্ট্রিক্যাল রোলিং স্টোক, ৩)। মেন্টেনার: ৪২ (ইলেক্ট্রিক্যাল ১৫, ইলেক্ট্রিক্যাল আরএস ৮, ফিটার আরএস ৪, ইলেক্ট্রো মেকানিক সিগন্যালিং ১৫)।

যোগ্যতা: জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল ট্র্যাকশন/ রোলিং স্টোক): ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বা সমতুল ট্রেডে তিন বছরের ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা অথবা ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বা সমতুলে বিটেক।

মেন্টেনার: ইলেক্ট্রিক্যাল ও ইলেক্ট্রিক্যাল আরএস: আইটিআই/ ইলেক্ট্রিশিয়ান (এনসিভিটি/ এসসিভিটি)। ফিটার আরএস: আইটিআই/ ফিটার (এনসিভিটি/ এসসিভিটি)। ইলেক্ট্রা মেকানিক সিগন্যালিং: আইটিআই/ ইলেক্ট্রো মেকানিক/ আইটি/ টিভি অ্যান্ড রেডিও (এনসিভিটি/ এসসিভিটি)।

মেট্রো রেল বা ভারতীয় রেলে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

বয়সসীমা: ১৬ সেপ্টেম্বর ২০১৯ তারিখে বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: জুনিয়র ইঞ্জিনিয়ার পদে মাসে ৩৫০০০ টাকা ও মেন্টেনার পদে ২৫০০০ টাকা।

আবেদনের ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ২৫০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED’-এর অনুকূলে, প্রদেয় হবে নয়াদিল্লিতে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.becil.com ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে যাবতীয় প্রমাণপত্রাদি ও প্যান কার্ড, আধার কার্ডের স্ব-প্রত্যয়িত জেরক্স, পাসপোর্ট মাপের দুটি ছবি ও ডিমান্ড ড্রাফট পাঠাতে হবে BECIL’s Corporate Office, BECIL Bhawan, C-56/A-17, Sector-62, Noida-201307 (UP) ঠিকানায়। যাবতীয় নথি সহ পূরণ করা আবেদনপত্র পৌঁছতে হবে ১৬ সেপ্টেম্বর ২০১৯ তারিখের মধ্যে। নিয়োগের বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে এই লিঙ্কে গিয়ে: https://www.becil.com/uploads/vacancy/Rail26aug19pdf-bec871ec7d43768dd61c312fe292324f.pdf. অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে। ফর্ম ডাউনলোড করা যাবে এই লিঙ্কে: https://www.becil.com/uploads/pdf/RegistrationForm2018pdf-40096de36e4c7a289144c67f434c758c.pdf