fbpx

সেইলে ৭৬ প্যারামেডিকেল ট্রেনিং

স্টিল অথরিটি অব ইন্ডিয়া লিমিটেডের রৌরকেল্লা ইস্পাত জেনারেল হাসপাতালে প্যারামেডিকেল ট্রেনিং প্রোগ্রামে ৭৬ জন তরুণ-তরুণী নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। এই বিজ্ঞপ্তির রেফারেন্স নং PL-M&HS/960.

আসন সংখ্যা: অ্যানাস্থেশিয়া/ ওটি অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং: ৬, অ্যাডভান্স ফিজিওথেরাপি ট্রেনিং: ৪, অ্যাডভান্স স্পেশ্যালাইজড নার্সিং ট্রেনিং: ৫৫, মেডিকেল ল্যাব টেকনিশিয়ান ট্রেনিং: ১০, হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন ট্রেনিং: ১।

যোগ্যতা: অ্যানাস্থেশিয়া/ ওটি অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং: ইন্টারমিডিয়েট পাশ এবং কোনো নামী ইনস্টিটিউট/ হাসপাতাল থেকে এক বছরের হসপিটাল অ্যাটেন্ড্যান্ট/ অ্যানাস্থেশিয়া অ্যাটেন্ড্যান্ট ট্রেনিং প্রোগ্রাম সম্পূর্ণ করে থাকতে হবে।

অ্যাডভান্স ফিজিওথেপারি ট্রেনিং: ব্যাচেলর অব ফিজিওথেপারি (বিপিটি) কোর্স এবং কোনো স্বীকৃত ইনস্টিটিউটে ইন্টার্নশিপ সম্পূর্ণ করে থাকতে হবে

অ্যাডভান্স স্পেশ্যালাইজড নার্সিং ট্রেনিং: ১) ওড়িশার কোনো নার্সিং ইনস্টিটিউট বা সেইল প্ল্যান্ট ইউনিটের কোনো ইনস্টিটিউট থেকে জেনারেল নার্সিং অ্যান্ড মিড ওয়াইফারিতে ডিপ্লোমা অথবা যে-কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি নার্সিং পাশ। ২) নার্সিং কাউন্সিলে নাম নথিভু্ক্ত হতে হবে।

মেডিকেল ল্যাব টেকনিশিয়ান ট্রেনিং: মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে।

হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন ট্রেনিং: এমবিএ/ বিবিএ/ হসপিটাল ম্যানেজমেন্ট বা হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশনে পিজি ডিপ্লোমা বা ডিগ্রি।

স্টাইপেন্ড ও ট্রেনিংয়ের সময়সীমা: অ্যানাস্থেশিয়া/ ওটি অ্যাসিস্ট্যান্ট ট্রেনিদের প্রতি মাসে ৭০০০ টাকা, অ্যাডভান্স ফিজিওথেরাপি ট্রেনিং ও অ্যাডভান্স স্পেশ্যালাইজড নার্সিং ট্রেনিদের ৯০০০ টাকা, মেডিকেল ল্যাব টেকনিশিয়ান ট্রেনিদের ৮০০০ ও হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন ট্রেনিদের ১১০০০ টাকা। সবক্ষেত্রেই ট্রেনিংয়ের সময়সীমা এক বছর।

বয়সসীমা: ইন্টারভিউয়ের তারিখে বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে।

ইন্টারভিউয়ের তারিখ ও স্থান: অ্যানাস্থেশিয়া/ ওটি অ্যাসিস্ট্যান্ট ট্রেনিংয়ের জন্য ইন্টারভিউ হবে ৬ সেপ্টেম্বর, অ্যাডভান্স ফিজিওথেপারি ট্রেনিংয়ের জন্য ১১ সেপ্টেম্বর, অ্যাডভান্স স্পেশ্যালাইজড নার্সিং ট্রেনিংয়ের ১২ সেপ্টেম্বর, মেডিকেল ল্যাব টেকনিশিয়ান ট্রেনিংয়ের ২০ সেপ্টেম্বর ও হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন ট্রেনিংয়ের জন্য ২৩ সেপ্টেম্বর ২০১৯।

ইন্টারভিউয়ের সময় সকাল ৯.৩০ মিনিট। ইন্টারভিউয়ের দিন সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের স্ব-প্রত্যয়িত দুটি ছবি, বাসস্থানের প্রমাণপত্র, আধার কার্ড ও অন্যান্য যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও স্ব-প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। ঠিকানা: Ispat General Hospital, New Conference Hall, Sector-19, Rourkela 769005 (Odisha).

https://www.sailcareers.com/media/uploads/walkin_interview_for_trainees_at_IGH.pdf লিঙ্কে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *