fbpx

দিল্লির সরকারি স্কুল ও জল বোর্ডে ৯৮২ অ্যাসিস্ট্যান্ট টিচার ও জুনিয়র ইঞ্জিনিয়ার

দিল্লির সরকারি স্কুল ও জল বোর্ডে ৯৮২ জন অ্যাসিস্ট্যান্ট টিচার (প্রাইমারি এবং নার্সারি) ও জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল) নিয়োগ করা হবে। No. F.1 (501)/DSSSB/P&P/2019/Advt/2754. প্রার্থী বাছাই করবে দিল্লি সাবর্ডিনেট সায়েন্সেস সিলেকশন বোর্ড।

শূন্যপদের বিন্যাস: পোস্ট কোড ১৫/১৯: অ্যাসিস্ট্যান্ট টিচার (প্রাইমারি), ডিরেক্টরেট অব এডুকেশন (গ্রুপ বি): ৬৩৭ (অসংরক্ষিত ৩৩২, ওবিসি ১১৯, তপশিলি জাতি ১১৫, তপশিলি উপজাতি ৩৫, ইডব্লুএস ৩৬)। এইসবের মধ্যে ২৯টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। পোস্ট কোড ১৬/১৯: অ্যাসিস্ট্যান্ট টিচার (নার্সারি), ডিরেক্টরেট অব এডুকেশন (গ্রুপ বি): ১৪১ (অসংরক্ষিত ৭৭, ওবিসি ২৬, তপশিলি জাতি ২১, তপশিলি উপজাতি ৯, ইডব্লুএস ৮)। এইসবের মধ্যে ১১টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। পোস্ট কোড ১৭/১৯: জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল), দিল্লি জল বোর্ড (গ্রুপ বি): ২০৪ (অসংরক্ষিত ৫৫, ওবিসি ৬৩, তপশিলি জাতি ৩৯, তপশিলি উপজাতি ২৭, ইডব্লুএস ২০)। এইসবের মধ্যে ৮টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

আবেদনের পদ্ধতি: http://dsssb.delhi.gov.in অথবা http://dsssbonline.nic.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে, আগামী ১৬ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা, বেতনক্রম, বয়স ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয় সম্পর্কে আগামী ১৬ সেপ্টেম্বর থেকে উপরোক্ত ওয়েবসাইটে জানা যাবে, আমাদের পোর্টালেও জানিয়ে দেওয়া হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *