fbpx

BREAKING NEWS : আপার প্রাইমারি মেধা তালিকা ৪ অক্টোবর

হাইকোর্টের নির্দেশের পর মেধাতালিকা প্রকাশ করতে চলেছে রাজ্য স্কুল সার্ভিস কমিশন। জীবিকা দিশারীতে আগেই জানানো হয়েছিল, এ সপ্তাহের মধ্যেই মেধা তালিকা প্রকাশ করে দেওয়া হবে (http://jibikadishari.co.in/?p=13060)। সেইমতো আগামী ৪ অক্টোবর শুক্রবার আপার প্রাইমারি স্তরে (শারীরশিক্ষা/কর্মশিক্ষা বাদে) সহশিক্ষক/শিক্ষিকা নিয়োগের প্রথম এসএলএসটি, ২০১৬ পরীক্ষার মেধা তালিকা প্রকাশ করা হবে।

স্কুল সার্ভিস কমিশন একটি বিজ্ঞপ্তি (Memo No. 1041/6723/CSSC/ESTT/2019, Dated 02.10.2019)  দিয়ে জানিয়েছে, আগামী ৪ অক্টোবর মেধা তালিকা প্রকাশের পর তালিকা নিয়ে কারও কোনো অভিযোগ থাকলে তা ৫ অক্টোবর, ২০১৯ থেকে গ্রহণ করা হবে। ফলাফল বা মেধা তালিকায় কোনো গরমিল বা অসঙ্গতি, যেমন আপনার চেয়ে কম নম্বর পেয়ে কেউ আপনার ওপরে স্থান পেয়ে থাকলে তা জানাতে পারবেন ৫ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত।। এর মধ্যে শনিবার, রবিবার এমনকি সমস্ত ছুটির দিনগুলিতেও কাজ চলবে। এরকম ক্ষেত্রে ওই দিনগুলিতে সকাল ১০টা  থেকে বিকাল ৫টা পর্যন্ত সেন্ট্রাল স্কুল সার্ভিস কমিশনের অফিসে (ঠিকানা: ACHARYA SADAN, 11 & 11/1, Block-EE, Salt Lake, Kolkata-700091) প্রার্থীদের গিয়ে অভিযোগ করতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তির লিঙ্ক: http://www.westbengalssc.com/sscorg/wbssc/download/notice/Upper%20Primary%20Notification%20dt%2002.10.2019.pdf

 

 

 

ssc, ssc tet, ssc Upper Primary Tet, Upper Primary Result

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *