উত্তর-পূর্ব সীমান্ত রেলে ২৫৯০ অ্যাপ্রেন্টিস

760
0
Railway Apprentice 2023

নর্থ-ইস্ট ফ্রন্টিয়ার রেলে ২৫৯০ জন অ্যাপ্রেন্টিস ট্রেনি নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী। নোটিফিকেসন নম্বর: NF/ACT APPRENTICES/01/2019 (Shortfall of 2018).

যোগ্যতা: ন্যূনতম ৫০ শতাংশ নম্বর নিয়ে ১০+২ সিস্টেমে দশম শ্রেণি বা সমতুল এবং এনসিভিটি/ এসসিভিটি স্বীকৃত সংশ্লিষ্ট ট্রেডে আইটিআই পাশ।

বয়সসীমা: ১৮ সেপ্টেম্বর ২০১৯ তারিখে বয়স হতে হবে ১৫-২৪ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

ইউনিট অনুযায়ী শূন্যপদ: আলিপুরদুয়ার: ৪৩৭। রঙ্গিয়া: ৩২৮। লামডিং: ১০০৪। তিনসুকিয়া: ৩৩১। নিউ বঙ্গাইগাঁও ওয়ার্কশপ ও ইডব্লুএস/ বিএনজিএন: ১৫৬ এবং ১৮৫। ডিব্রুগড় ওয়ার্কশপ: ১৪৯।

আবেদনের ফি: ১০০ টাকা। ক্রসড পোস্টাল অর্ডারের মাধ্যমে ফি দিতে হবে। ক্রসড পোস্টাল অর্ডার কাটতে হবে Principal Financial Adviser, N.F. Railway, Maligaon –এর অনুকূলে, প্রদেয় হবে GPO/ Guwahati-তে. এছাড়া অ্যাকাউন্ট পেয়ি ডিমান্ড ড্রাফটের মাধ্যমেও যে-কোনো রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে F.A & C.A.O, NF Railway–এর অনুকূলে ফি দেওয়া যাবে, প্রদেয় হবে SBIN Maligaon Branch-এ. তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও মহিলা প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। https://nfr.indianrailways.gov.in/cris//uploads/files/1570603833511-Act%20Apprentice%20Notification.pdf লিঙ্কে দরখাস্তের বয়ান সহ সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। প্রার্থী যে-কোনো একটি ইউনিট এবং ট্রেডের জন্য আবেদন করতে পারবেন। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে নিজের নাম-ঠিকানা লেখা ১১×৫ ইঞ্চি মাপের ও ৫ টাকার ডাকমাশুলযুক্ত খাম, ক্রসড পোস্টাল অর্ডার বা ডিমান্ড ড্রাফট দিতে হবে, যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্সও দিতে হবে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পৌঁছতে হবে ৩১ অক্টোবর ২০১৯ বিকাল ৫টার মধ্যে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: আলিপুরদুয়ার-এর ক্ষেত্রে: Divisional Personnel Officer (I/C), Office of the Divisional Railway Manager (P), PO Alipurduar Junction, Dist Alipurduar, West Bengal-736123.

রঙ্গিয়া-র ক্ষেত্রে: Senior Personnel Officer, Office of the Diviisonal Railway Manager (P), N.F. Railway, Rangia, PO Rangia, Dist Kamrup (Assam), Pin No-781354.

লামডিং-এর ক্ষেত্রে: Divisional Personnel Officer (I/C), Office of the Divisional Railway Manager (P), PO Lumding, Pin-782447, Dist Hojai, Assam

তিনসুকিয়া-র ক্ষেত্রে: Divisional Personnel Officer (I/C), Office of the Divisional Railway Manager (P), Tinsukia, N.F. Railway, Tinsukia, PIN No-786125, PO Hijuguri, Dist Tinsukia (Assam)

নিউ বনগাইগাঁও ওয়ার্কশপ ও ইডব্লুএস/ বিএনজিএন-এর ক্ষেত্রে: Asst. Personnel Officer, Office of the Chief Workshop Manager/ N.F. Railway Carriage & Wagon Workshop/ New Bongaigaon, PIN-783381.

ডিব্লুগড় ওয়ার্কশপ-এর ক্ষেত্রে: Senior Personnel Officer, NF Railway Workshop, Dibrugarh, PIN-786001.