মালদা জেলায় মহিলা কুক ও হেলপার নিয়োগ

1155
0
Malda Districet Recruitment, Govt Jobs in West Bengal,

মালদা জেলায় গার্লস চিলড্রেন হোমে কুক ও হেলপার পদের জন্য মহিলা প্রাথীদের নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে নিয়োগ। বিজ্ঞপ্তি নম্বর  509/CHG(M), 01/10/2019.

শূন্যপদ: ২টি কুক (১ এসসি, ১ জেনারেল ), ২টি হেলপার (১টি এসসি, ১টি জেনারেল)।

যোগ্যতা: দুই পদেই কেবল মহিলা প্রার্থীরা আবেদন করতে পারবেন। (১) কুক পদের জন্য মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ হতে হবে (গৃহবধূদের জন্য অষ্টম শ্রেণি উত্তীর্ণ হলেও হবে ) । সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। (২) হেলপার পদের জন্য অষ্টম শ্রেণি উত্তীর্ণ (গৃহবধূদের ক্ষেত্রে চতুর্থ শ্রেণি উত্তীর্ণ হলেও হবে )। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

বয়সসীমা: ১ সেপ্টেম্বর, ২০১৯ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

মাসিক ভাতা: কুক পদের জন্য মাসে ৭৫০০ টাকা ও হেলপার পদের জন্য ৬০০০ টাকা।

ইন্টারভিউ: বিজ্ঞপ্তিতে অনলাইনে আবেদন জানানোর কথা বলা হয়েছিল। পরে একটি সংশোধনী দিয়ে জানানো হয় সরাসরি ওয়াক-ইন ইন্টারভিউ নেওয়া হবে। প্রাথীদের আগামী ১৮ নভেম্বর তারিখ ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে হবে। সেদিন সকাল ১০টার মধ্যে প্রয়োজনীয় মূল নথিপত্র ও সেসবের স্বপ্রত্যয়িত জেরক্স নিয়ে হাজির হওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। ইন্টারভিউ স্থল: জেলা শিশু সুরক্ষা দপ্তর, সত্য চোধুরী ইনডোর স্টেডিয়াম, তৃতীয় তল, বাঁধ রোড, মালদা। বেলা ২টা থেকে ইন্টারভিউ গ্রহণ করা হবে।

আবেদন ও সংশোধনীর লিঙ্ক: http://malda.gov.in/pdf/NIC-SCAN-0071.pdf

বিজ্ঞপ্তির লিঙ্ক: http://malda.gov.in/pdf/NIC-SCAN-0061.pdf