কোচবিহারে আতমা প্রকল্পে ৬

900
0
Coochbehar Recruitment, Jobs in West Bengal,

কোচবিহার জেলায় আতমা প্রকল্পের জন্য ব্লক টেকনোলজি ম্যানেজার অ্যাসিস্ট্যান্ট টেকনোলজি ম্যানেজার নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর 301(2)/1/(28)/ATMA, Dated – 16th October, 2019.

শূন্যপদ: ব্লক টেকনোলজি ম্যানেজার ২ ( অসংরক্ষিত, এসসি), অ্যাসিস্ট্যান্ট টেকনোলজি ম্যানেজার ৪ (২টি অসংরক্ষিত, এসসি, ওবিসিবি)। 

যোগ্যতা

ব্লক টেকনোলজি ম্যানেজার: এগ্রিকালচার/হর্টিকালচার/সেরিকালচার/ভেটেরিনারি সায়েন্স/অ্যানিমাল হাজব্যান্ড্রি/ ফিশারিজ বিষয় নিয়ে এমএসসি। এর সঙ্গে কম্পিউটার দক্ষতা এবং কমপক্ষে বছরের জন্য সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। 

অ্যাসিস্ট্যান্ট টেকনোলোজি ম্যানেজার: এগ্রিকালচার/ হর্টিকালচার/ সেরিকালচার/ ভেটেরিনারি সায়েন্স/ অ্যানিমাল হাজব্যান্ড্রি/ ফিশারিজ বিষয় নিয়ে এমএসসি বা বিএসসি, সঙ্গে বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। 

বয়সসীমা সেপ্টেম্বর, ২০১৯ অনুযায়ী ২১ থেকে ৪৫ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে। 

আবেদন অনলাইনে আবেদন করতে হবে, তারিখ  নভেম্বর, ২০১৯-এর মধ্যে। অনলাইনে আবেদন করার পর তার প্রিন্ট-আউট নিয়ে অ্যাকনলেজমেন্ট  স্লিপ নিজের অ্যাটেস্টেড করা সমস্ত প্রয়োজনীয় নথির কপি সহ ডাকযোগে পাঠাতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করে দিতে হবে। ডাকযোগে পৌঁছনো চাই নভেম্বর, ২০১৯এর মধ্যে। 

ডাকযোগে পাঠানোর ঠিকানা: The Project Director of ATMA, C/O Deputy Director of Agriculture (Admn), Agriculture Campus, Vivekananda Street, Cooch Behar-7336101

অনলাইন লিঙ্ক: www.atmacoochbehar.org