এইমসে ৩২১ নার্সিং অফিসার

828
0

কেন্দ্রীয় সরকারের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস, হৃষীকেশে ৩২১ জন নার্সিং অফিসার (স্টাফ নার্স গ্রেড টু, গ্রুপ বি) নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: Advt#2019/256/09/11/2019.

শূন্যপদের বিন্যাস: ব্যাকলগ ভ্যাকান্সি: অসংরক্ষিত ১১৮, ওবিসি ৯৯, তপশিলি জাতি ৪০, তপশিলি উপজাতি ১১, ইডব্লুএস ২৯। তারপরে যোগ হওয়া ভ্যাকান্সি: ৭৫ (অসংরক্ষিত ৩২, ওবিসি ২০, তপশিলি জাতি ১১, তপশিলি উপজাতি ৫, ইডব্লুএস ৭)।

যোগ্যতা: ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (অনার্স) নার্সিং/ বিএসসি নার্সিং বা বিএসসি (পোস্ট সার্টিফিকেট)/ পোস্ট বেসিক বিএসসি নার্সিং, ২) রাজ্য/ভারতীয় নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত

অথবা

১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট/ বোর্ড/ কাউন্সিল থেকে জেনারেল নার্সিং মিডওয়াইফারিতে ডিপ্লোমা, ২) রাজ্য/ভারতীয় নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত, ৩) শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর অন্তত ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে দু বছরের অভিজ্ঞতা।

শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ২৪ ডিসেম্বরের মধ্যে।

বেতনক্রম: মূল বেতন ৯৩০০-৩৪৮০০ টাকা, গ্রেড পে ৪৬০০ টাকা।

বয়সসীমা: ২৪ ডিসেম্বর ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৩০ বছরের মধ্যে। কেন্দ্রীয় সরকারের নিয়মানুযায়ী বয়সের ছাড় আছে।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা/ স্কিল টেস্ট/ ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। পরীক্ষার জন্য অ্যাডমিট কার্ড/ কললেটার সময়মতো ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

আবেদনের ফি: ৩০০০ টাকা। ওবিসি প্রার্থীদের ১৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতিদের ৫০০ টাকা এবং শারীরিক প্রতিবন্ধীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.aiimsrishikesh.edu.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ৯ নভেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত। আবেদন সংক্রান্ত কোনো জিজ্ঞাসা থাকলে যে-কোনো কাজের দিন সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে ০১৩৫-২৪৬২৯৫৩ নম্বরে ফোন করতে পারেন। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।