হুগলি জেলার হোমে বিভিন্ন পদে নিয়োগ

557
0
Govt Jobs 2024

হুগলির উত্তরপাড়ায় ফিমেল ভ্যাগ্র্যান্টস’ হোমে বিভিন্ন পদে পুরুষ-মহিলা কর্মী নেওয়া হবে ১ বছ্রের চুক্তির ভিত্তিতে। হুগলি জেলার বাসিন্দারা নিচের মতো যোগ্যতা ইত্যাদি থাকলে আবেদন করতে পারেন। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং 1741/SW-Hug, Dated: 25/10/2019. নিয়োগ হবে এইসব পদে:

(১) কম্পাউন্ডার/কম্পাউন্ডার-কাম-ক্লার্ক (পুরুষ/মহিলা) ১ জন। অন্তত মাধ্যমিক পাশ সহ রেজিস্টার্ড ফার্মাসিস্ট এবং কোনো স্বীকৃত প্রতিষ্ঠানে অন্তত ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। (২) জুনিয়র সোশ্যাল ওয়ার্কার (মহিলা) ১। অন্তত মাধ্যমিক পাশ হতে হবে, সোশ্যাল ওয়ার্ক/সোশ্যাল ওয়েলফেয়ারে ডিপ্লোমা থাকলে অগ্রাধিকার। (৩) টিচার (মহিলা) ১। যোগ্যতা অন্তত মাধ্যমিক সহ বেসিক এডুকেশন ও অ্যাডাল্ট এডুকেশনে ডিপ্লোমা ও কোনো স্বীকৃত প্রতিষ্ঠানে অন্তত ২ বছ্রের অভিজ্ঞতা। (৪) ইনস্ট্রাক্টর টেলারিং (মহিলা) ১। যোগ্যতা মাধ্যমিক, সেইসঙ্গে উইভিং/টেলারিংয়ে স্বীকৃত প্রতিষ্ঠানের সার্টিফিকেট ও কোনো নামী সংস্থায় অন্তত ২ বছর কাজের অভিজ্ঞতা। (৫) মিউজিক টিচার (মহিলা) ১ জন। যোগ্যতা দরকার মাধ্যমিক সহ মিউজিকে ডিপ্লোমা এবং কোনো স্বীকৃত প্রতিষ্ঠানে কণ্ঠসঙ্গীত শেখানোর অন্তত ৩ বছরের অভিজ্ঞতা।

বয়সসীমা, পারিশ্রমিক: বয়স হতে হবে ১-১-২০১৯ তারিখের হিসাবে ১ নং পদের জন্য ১৮-৩৭ বছর, বাকিগুলির ১৮-৩৫ বছর। মাসিক মোট পারিশ্রমিক ৪ নং পদের জন্য ১০ হাজার টাকা, বাকিগুলির ১২০০০ টাকা।

প্রার্থিবাছাই পদ্ধতি: প্রার্থী বাছাই হবে প্রথমে দরখাস্ত বাছাই করে তারপর লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউয়ে পাওয়া নম্বরের ভিত্তিতে। পরীক্ষার তারিখ ও অ্যাডমিট কার্ড ডাউনলোড করার তারিখ যথাসময়ে নিচের ওয়েবসাইটে জানানো হবে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অনলাইনে www.hooghly.gov.in ওয়েবসাইটের মাধ্যমে, ৫ নভেম্বর থেকে ১৮ নভেম্বর বিকেল সাড়ে পাঁচটার মধ্যে। নিজের পাসপোর্ট মাপের সাম্প্রতিক ফটো ও সাদা কাগজে কালো কালিতে করা স্বাভাবিক সই স্ক্যান করে রাখতে হবে আপলোড করার জন্য। একজন কেবল একটা পদের জন্যই আবেদন করতে পারবেন।