কোচিন শিপইয়ার্ডে কলকাতা ইউনিটে প্রজেক্ট অফিসার ৫

508
0
Cochin Shipyard apprentice

কোচিন শিপইয়ার্ড তাদের কলকাতার শিপ রিপেয়ার ইউনিটের জন্য চুক্তির ভিত্তিতে প্রজেক্ট অফিসার ও সিনিয়র প্রজেক্ট অফিসার পদে নিয়োগের নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর: P&A/18 (216)/2019 (B), Dated 28 Oct,2019

শূন্যপদ—

মেকানিক্যাল সিনিয়র প্রজেক্ট অফিসার ২ (১ অসংরক্ষিত, ১ এসসি)

ইলেক্ট্রিক্যাল সিনিয়র প্রজেক্ট অফিসার ২ (১ অসংরক্ষিত, ১ এসসি)

সিভিল প্রজেক্ট অফিসার ১ (এসসি)

যোগ্যতা—

মেকানিক্যাল সিনিয়র প্রজেক্ট অফিসার: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৬০% নম্বর সহ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। এছাড়া শিপ বিল্ডিং/রিপেয়ার কোম্পানি বা মেরিন বিষয়ের ইঞ্জিনিয়ারিং কোম্পানি বা পোর্ট/মেরিন ইঞ্জিনিয়ারিং ট্রেনিং ইনস্টিটিউট বা হেভি ইঞ্জিনিয়ারিং কোম্পানি বা সরকারি/আধাসরকারি সংস্থায় ৪ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ইলেক্ট্রিক্যাল সিনিয়র প্রজেক্ট অফিসার: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৬০% নম্বর সহ ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। এছাড়া শিপ বিল্ডিং/রিপেয়ার কোম্পানি বা মেরিন বিষয়ের ইঞ্জিনিয়ারিং কোম্পানি বা পোর্ট/মেরিন ইঞ্জিনিয়ারিং ট্রেনিং ইনস্টিটিউট বা হেভি ইঞ্জিনিয়ারিং কোম্পানি বা সরকারি/আধাসরকারি সংস্থায়  ৪ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সিভিল প্রজেক্ট অফিসার: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৬০% নম্বর সহ ইলেক্ট্রিক্যাল ইঞ্জিয়ারিং ডিগ্রি। শিপইয়ার্ড/পোর্ট/হেভি ইঞ্জিনিয়ারিং কোম্পানি বা সিভিল/ইন্ফ্রাস্ট্রাকচারাল কোম্পানি বা সরকারি/আধাসরকারি সংস্থায় ২ বছর কাজের অভিজ্ঞতা বা ট্রেনিং থাকতে হবে।

বয়সসীমা— সিনিয়র প্রজেক্ট অফিসার পদের জন্য ২৫ নভেম্বর, ২০১৯ তারিখে সর্বোচ্চ বয়স ৩৫ বছর।  প্রজেক্ট অফিসার পদের জন্য ২৫ নভেম্বর, ২০১৯ তারিখে সর্বোচ্চ বয়স ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

আবেদন— আগামী ২৫ নভেম্বরের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। একজন প্রার্থী কেবল একটি পদের জন্যই আবেদন করতে পারবেন। সমস্ত প্রামাণপত্র ও একটি রঙিন পাসপোর্ট মাপের এখনকার ফটো স্ক্যান করে রাখবেন আপলোড করার জন্য। আবেদন করা হলে তার রেজিস্ট্রেশন নম্বর সহ কপির একটা প্রিন্ট-আউট নিয়ে রাখবেন।

আবেদন ফি— আবেদন ফি ২০০ টাকা। আবেদন ফি অনলাইনে জমা করতে হবে।  অনলাইন ছাড়া অন্য উপায়ে ফি জমা দেওয়া যাবে না। ফি জমা দেওয়ার শেষ তারিখ ২৫ নভেম্বর।

অনলাইন আবেদন লিঙ্ক — www.cochinshipyard.com

 

 

Cochin Shipyard, Cochin Shipyard Job,