খনি ও জ্বালানি গবেষণায় ৫০ প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট

601
0

সেন্ট্রাল ইনস্টিটিউট অব মাইনিং অ্যান্ড ফুয়েল রিসার্চ, রিজিওনাল সেন্টার বিলাসপুরে ৫০ জন প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট লেভেল ওয়ান ও টু নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: PA/TPS/18119/BU/R&A-II.

শূন্যপদ, যোগ্যতা ও স্টাইপেন্ড: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট লেভেল ওয়ান: শূন্যপদ ৪২ (জিওলজি ১৬, কেমিস্ট্রি ১৬, ফিজিক্স ১০)। ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে যথাক্রমে জিওলজি/ কেমিস্ট্রিতে/ ফিজিক্সে বিএসসি (অনার্স)/পাস ডিগ্রি/ডিপ্লোমা। স্টাইপেন্ড প্রতি মাসে ১৫০০০ টাকা।

অ্যাসিস্ট্যান্ট প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট লেভেল টু: ৮ (কেমিস্ট্রি ৪, জিওলজি ৪)। কেমিস্ট্রি বা অ্যাপ্লায়েড কেমিস্ট্রি/ জিওলজি বা অ্যাপ্লায়েড জিওলজিতে এমএসসি (টেক)।স্টাইপেন্ড প্রতি মাসে ২৫০০০ টাকা।

বয়সসীমা: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট লেভেল ওয়ানের জন্য বয়স হতে হবে ২১-২৮ বছরের মধ্যে। প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট লেভেল টু-এর জন্য ২১-৩০। সংরক্ষিত সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন এবং ইন্টারভিউয়ের তারিখে ওই বয়স হতে হবে।

www.pmeac.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। ইন্টারভিউয়ের দিন পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট-আউট ও অন্যান্য নথির মূল ও জেরক্স নিয়ে যেতে হবে।

ইন্টারভিউয়ের তারিখ: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট লেভেল ওয়ান পদের ফিজিক্সের জন্য ইন্টারভিউ আগামী ১৮ নভেম্বর। প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট টু জিওলজি/ অ্যাপ্লায়েড জিওলজির ইন্টারভিউ ১৯ নভেম্বর। প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট লেভেল ওয়ান জিওলজির জন্য ২০ নভেম্বর। প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট লেভেল টু কেমিস্ট্রি/ অ্যাপ্লায়েড কেমিস্ট্রির জন্য ২১ নভেম্বর। প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট লেভেল ওয়ান কেমিস্ট্রির ২২ নভেম্বর। ইন্টারভিউ হবে সেন্ট্রাল ইনস্টিটিউট অব মাইনিং অ্যান্ড ফুয়েল রিসার্চ, রিজিওনাল সেন্টার বিলাসপুরে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে www.cimfr.nic.in ওয়েবসাইটে।