বরানগর মিউনিসিপ্যালিটিতে ৫০ মজদুর

2053
0
Baranagar Municipality, Current Jobs in West Bengal,

বরানগর মিউনিসিপ্যালিটিতে মজদুর পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– 05/2019.

শূন্যপদ: ৫০টি পদ, এর মধ্যে অসংরক্ষিত ১২, অসংরক্ষিত ইসি ৮, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান (গ্রুপ ডি) ৩, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান (গ্রুপ সি) ১, অসংরক্ষিত পিডব্লুডি ২, অসংরক্ষিত মেরিটোরিয়াস স্পোর্টসপার্সন ১, এসসি ৬, এসটি ২, এসসি ইসি ৩, এসটি ইসি ১, এসসি এক্স-সার্ভিসম্যান (ইন গ্রুপ সি) ১, এসসি এক্স-সার্ভিসম্যান (ইন গ্রুপ ডি) ১, ওবিসি-এ ৪, ওবিসি-বি ২, ওবিসি-এ ইসি ২, ওবিসি-বি ইসি ১ টি পদ রয়েছে।

যোগ্যতা: বাংলা / নেপালি লিখতে, পড়তে জানতে হবে। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। এছাড়া ভালো শারীরিক সক্ষমতা ও স্পোর্টসম্যানশিপ থাকলে অগ্রাধিকার।

বয়সসীমা: ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

বেতনক্রম: পে ব্যান্ড ১ অনুযায়ী মূল বেতনক্রম ৪৯০০-১৬,২০০ + গ্রেড পে ১৭০০ টাকা।

আবেদন: আগামী ৬ ডিসেম্বরের মধ্যে আবেদন করতে হবে নির্ধারিত বয়ানে। অর্ডিনারি পোস্টে আবেদন পাঠাতে হবে।  রেজিস্টার্ড অথবা কুরিয়ারের পাঠালে চলবে না। আবেদন পাত্র সরাসরি সংশ্লিট অফিসে ড্রপ বক্সেও গিয়ে জমা করা যেতে পারে। আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্টেড কপি, আবেদনের নির্দিষ্ট জায়গায় সাম্প্রতিক পাসপোর্ট সাইজ ছবি সাঁটাতে হবে ও আবেদনের সঙ্গে আরও একটি একই ছবি দিতে হবে।  আবেদন পত্রের খামের উপর উল্লেখ করে দিতে হবে: Application for the post of Mazdoor Group D.

আবেদন পত্র পাঠানোর ঠিকানা: The Chairman, Baranagar Municipality, 87, Deshbandhu Road (E), Kolkata-700035.

বিজ্ঞপ্তি লিঙ্ক:  http://baranagarmunicipality.org/wp-content/uploads/2019/11/Baranagar-Municipality-Employment-Notification-5-2019.pdf

আবেদন পত্র নমুনা ডাউনলোডের লিঙ্ক: http://baranagarmunicipality.org/wp-content/uploads/2019/11/Baranagar-Municipality-Application-Format.pdf

 

 

বরানগর মিউনিসিপ্যালিটিতে আরও ৩ স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট, ৪ পিওন  – https://jibikadishari.co.in/?p=13603

Baranagar Municipality, Jobs in West Bengal,