পুরুলিয়ায় গার্লস হোমে কর্মী নিয়োগ

1103
0
Purulia, Current Jobs in West Bengal,

পুরুলিয়া জেলায় আনন্দমঠ জুভেনাইল হোম ফর গার্লস-এ চুক্তির ভিত্তিতে একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  বিজ্ঞপ্তি নম্বর– 504(17)/SW/PRL, Dated:19/11/2019

শূন্যপদ — ১ সোশ্যাল ওয়ার্কার-কাম-আর্লি চাইল্ডহুড এডুকেটর (জেনারেল), ১ ডাক্তার (পার্ট টাইম, জেনারেল), ১ অফিসার-ইন-চার্জ (এসসি), ১ চাইল্ড ওয়েলফেয়ার অফিসার (এসসি ), ১ স্টোর কিপার-কাম-অ্যাকাউন্ট্যান্ট (এসসি)।  পদগুলির মধ্যে ডাক্তার ছাড়া বাকি পদগুলি কেবল মহিলাদের জন্য

শিক্ষাগত যোগ্যতা ও বেতন —

সোশ্যাল ওয়ার্কার-কাম-আর্লি চাইল্ডহুড এডুকেটর: সাইকোলজি/সোশ্যাল ওয়ার্ক নিয়ে স্নাতক।  সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অপারেশনে ডিপ্লোমা। সংশ্লিষ্ট ক্ষেত্রে ১ বছরের কাজের অভিজ্ঞতা দরকার। স্নাতকোত্তর যোগ্যতা থাকলে অগ্রাধিকার। বেতন ১৪ হাজার টাকা। ১৯ নভেম্বর, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছর।

ডাক্তার: এমবিবিএস, সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে ১ বছরের কাজের অভিজ্ঞতা। পেডিঅ্যাট্রিক্স-এ ডিএনবি বা এমডি হলে অগ্রাধিকার। বেতন ৭৫০০ টাকা।  ১৯ নভেম্বর, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে ২৪ থেকে ৪০।

অফিসার ইন চার্জ: এলএলবি বা সোশ্যাল সায়েন্স/সোশ্যাল ওয়ার্ক/সাইকোলজিতে মাস্টার ডিগ্রি। সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অপারেশনে ডিপ্লোমা। চাইল্ড ওয়েলফেয়ারে ৩ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে। বেতন ২৫০০০ টাকা। ১৯ নভেম্বর, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে ২১ থেকে ৪২।

চাইল্ড ওয়েলফেয়ার অফিসার: সোশ্যাল সায়েন্স/সোশ্যাল ওয়ার্ক/সাইকোলজিতে স্নাতক ডিগ্রি, সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অপারেশনে ডিপ্লোমা। চাইল্ড ওয়েলফেয়ারে ৩ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে। বেতন ১৭৫০০ টাকা। ১৯ নভেম্বর, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে ২১ থেকে ৪০।

স্টোর কিপার-কাম-অ্যাকাউন্ট্যান্ট: কমার্স বা অ্যাকাউন্ট্যান্সি অনার্স নিয়ে স্নাতক। সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অপারেশনে ডিপ্লোমা।  ৩ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে। বেতন ১৪০০০ টাকা। ১৯ নভেম্বর, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছর।

আবেদন— অনলাইনে আবেদন করতে হবে আগামী ৫ ডিসেম্বরের মধ্যে। অনলাইনে আবেদন করার সময় স্ক্যান করা ২০০ কেবি মাপের নিজের সাম্প্রতিক রঙিন পাসপোর্ট সাইজ ছবি ও ৫০ কেবি মাপের স্বাক্ষর আপলোড করতে হবে।  এছাড়া প্রয়োজনীয় নথিপত্রের নির্দিষ্ট মাপে স্ক্যান করা কপিও আপলোড করতে বলা হয়েছে। একজন প্রাথী একটি পদের জন্যেই আবেদন করতে পারবেন।

আবেদনের জন্য ওয়েবসাইট: www.purulia.gov.in