ব্যারাকপুর ক্যান্টনমেন্টে ১৭ ক্লার্ক, নার্স, টিচার

1417
0
West Bengal Govt Job

কেন্দ্রীয় সরকারের ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ডের জন্য একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর— C/III/IE/30, Dated: 23 Oct, 2019

শূন্যপদ — স্টাফ নার্স (ফিমেল) ১ (অসংরক্ষিত), লোয়ার ডিভিশন ক্লার্ক ৫ (অসংরক্ষিত ১, এসসি ২, এসটি ১, ওবিসি ১), অ্যাসিস্ট্যান্ট টিচার ১১  (অসংরক্ষিত ৪, এসসি ৩, এসটি ১, ওবিসি ৩)।

শিক্ষাগত যোগ্যতা —

স্টাফ নার্স: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল বা স্টেট নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জিএনএম / বেসিক বিএসসি নার্সিং / পোস্ট বেসিক বিএসসি নার্সিং পাশ। স্বীকৃত নার্সিং কাউন্সিল থেকে ফিমেল নার্স মিডওয়াইফারি রেজিস্ট্রেশান থাকতে হবে।  কম্পিউটার জানা থাকতে হবে।

লোয়ার ডিভিশন ক্লার্ক: মাধ্যমিক (দশম শ্রেণি) উত্তীর্ণ বা সমতুল। ইংরেজিতে ২০টি শব্দ প্রতি মিনিট টাইপিং স্পিড, ইংরেজি এবং হিন্দিতে কম্পিউটার জ্ঞান থাকলে অগ্রাধিকার।

অ্যাসিস্ট্যান্ট টিচার: উচ্চমাধ্যমিক বা সমতুল পাশ। এনসিটিইর নিয়ম অনুযায়ী ২ বছরের ডিএলএড থাকতে হবে। বাংলা/হিন্দি/ইংরেজিতে শিক্ষকতার দক্ষতা এবং কম্পিউটার জানা থাকতে হবে।

বয়সসীমা — আবেদনের শেষ তারিখে ১৮ থেকে ২৫ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

বেতনক্রম —

স্টাফ নার্স: পে ব্যান্ড ২ অনুযায়ী মূল বেতন ৭১০০-৩৭৬০০ টাকা + গ্রেড পে ৩৬০০ টাকা।

লোয়ার ডিভিশন ক্লার্ক: পে ব্যান্ড ২ অনুযায়ী মূল বেতন ৫৪০০-২৫২০০ টাকা + গ্রেড পে ২৬০০ টাকা।

অ্যাসিস্ট্যান্ট টিচার: পে ব্যান্ড ২ অনুযায়ী মূল বেতন ৫৪০০-২৫২০০ টাকা + গ্রেড পে ২৬০০ টাকা।

আবেদন — আগামী ২৩ ডিসেম্বরের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার সময় অনলাইনে আবেদন ফি জমা করতে হবে। ওয়েবসাইটে দেওয়া নির্দেশ অনুযায়ী স্ক্যান করা ছবি ও স্বাক্ষর অনলাইনে আপলোড করতে হবে।

আবেদন ফি — আবেদনের ফি ২৫০ টাকা। এসসি/এসটি/পিএচডি প্রাথীদের আবেদন ফি লাগবে না। শুধুমাত্র অনলাইনেই আবেদন ফি গ্রহণ করা হবে।

আবেদনের লিঙ্ক — www.cbbarrackpore.org/recruitment/

 

 

 

Barrackpore Cantonment Board, Central Government Job,