আলিপুরদুয়ার সর্বশিক্ষা মিশনে ইঞ্জিনিয়ার, এলডিসি, ডিটিপি অপারেটর, গ্রুপ ডি

1597
0
Alipurduar Job, Current Jobs in West Bengal, Govt Jobs in West Bengal,

আলিপুরদুয়ার জেলায় সর্বশিক্ষা মিশনের জন্য একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর- 763/XIX-SSM/02/Recruit-20/APD, Dated: 21/11/2019.

শূন্যপদ — অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) ১, জুনিয়র ইঞ্জিনিয়ার ১, পেডাগগি কো-অর্ডিনেটর ১, ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার ১, এলডিসি ২ (অসংরক্ষিত, এসসি), ডেটা এন্ট্রি অপারেটর ২ (জেনারেল, এসসি), গ্রুপ ডি/নাইট গার্ড ২ (জেনারেল ১, এসসি ১)। আরও কিছু পদ আছে।

শিক্ষাগত যোগ্যতা, বয়স ও বেতনক্রম —

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার: কনস্ট্রাকশন বা বিল্ডিং ম্যানেজমেন্টে স্পেশ্যালাইজেশন সহ স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি। ১ বছরের কাজের অভিজ্ঞতা দরকার। ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর। পারিশ্রমিক ২৬৭০৩ টাকা প্রতি মাস।

জুনিয়র ইঞ্জিনিয়ার: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা। ১ বছরের কাজের অভিজ্ঞতা দরকার। ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর। পারিশ্রমিক ১৬০৭৬ টাকা প্রতি মাস।

পেডাগগি কো-অর্ডিনেটর: ৫০% নম্বর সহ যে-কোনো বিষয়ে অনার্স বা পোস্ট গ্র্যাজুয়েট এবং ৫৫% সহ বিএড। ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর। পারিশ্রমিক: ১৮৪০১ টাকা প্রতি মাস।

ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমার্স নিয়ে অনার্স বা পোস্ট গ্র্যাজুয়েট,  সঙ্গে সিএ/আইসিডব্লুএ থাকতে হবে। ফিনান্সিয়াল অ্যাকাউন্টিং সফটওয়্যার নিয়ে সার্টিফিকেট ও ফিনান্স, অ্যাকাউন্টস ও অডিট নিয়ে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর। পারিশ্রমিক ২০০৬১ টাকা প্রতি মাস।

এলডিসি: ৫০% নম্বর সহ স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি, কম্পিউটার জানা থাকতে হবে। ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর। পারিশ্রমিক ১১২৬১ টাকা প্রতি মাস।

ডেটা এন্ট্রি অপারেটর: ৫০% নম্বর সহ উচ্চমাধ্যমিক উত্তীর্ণ, ৩০টি শব্দ প্রতি মিনিট, ২০টি শব্দ প্রতি মিনিট (ইংরেজি ও বাংলা) টাইপিং স্পিড থাকতে হবে। উইন্ডোজ, পেজমেকার, এমএস অফিস, বাংলা সফটওয়্যার সম্বন্ধে জ্ঞান থাকতে হবে। ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর। পারিশ্রমিক ১৮৪০১ টাকা প্রতি মাস।

গ্রুপ ডি/নাইট গার্ড: অষ্টম শ্রেণি উত্তীর্ণ।  শারীরিক ও মানসিক সতেজতা থাকা প্রয়োজন। ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর। পারিশ্রমিক ৮৭৭০ টাকা প্রতি মাস।

আবেদন — আবেদন করতে হবে নির্ধারিত বয়ানে। আগামী ২৪ ডিসেম্বরের মধ্যে আবেদন পৌঁছোতে হবে। একজন প্রার্থী একটি পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদন পত্রের সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির কপি এবং নিজের ঠিকানা লেখা একটি ২২ টাকার স্ট্যাম্প সাঁটানো খাম দিতে হবে। আবেদন পত্র মুখবন্ধ খামে রেজিস্টার্ড পোস্টে পাঠাতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করে দিতে হবে।

বিজ্ঞপ্তি ও আবেদন পত্রের বয়ান ডাউনলোড লিঙ্ক: http://alipurduar.gov.in/recruitments/2019/reqssm251119.pdf

উল্লেখিত শূন্যপদগুলি ছাড়াও আরও কিছু পদের কথা বিজ্ঞপ্তিতে দেওয়া আছে।

 

 

 

Alipurduar Job, Current Jobs in West Bengal, Govt Jobs in West Bengal,