৩৩৯ হাউস সার্জন ও ডেমোনস্ট্রেটর

759
0
medical officer recruitment
Doctor in front of a bright background

পণ্ডিত ভগবত দয়াল শর্মা পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস রোহতাকে দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে ৩৩৯ জন সিনিয়র/ জুনিয়র হাউস সার্জন ও সিনিয়র রেসিডেন্টস/ ডেমোনস্ট্রেটর নিয়োগ করা হবে, ৬ মাসের চুক্তিতে।

যোগ্যতা: সিনিয়র রেসিডেন্ট: ১) এমবিবিএস, ২) সংশ্লিষ্ট বিষয়ে এমডি/ এমএস/ ডিএনবি এবং ৩) স্টেট/ সেন্ট্রাল মেডিকেল রেজিস্ট্রেশন অ্যাক্টে নাম নথিভু্ক্ত।

সিনিয়র রেসিডেন্ট- স্পোর্টস মেডিসিন: এমডি (স্পোর্টস মেডিসিন)/ এমএস (অর্থোপেডিক্স)/ এমডি (ফিজিক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলিটেশন)/ ডিএনবি (স্পোর্টস মেডিসিন)/ এমডি (ফিজিওলজি) সঙ্গে স্পোর্টস মেডিসিনে দু বছরের অভিজ্ঞতা।

ডেমোনস্ট্রেটর: ১) এমবিবিএস, ২) স্টেট/ সেন্ট্রাল মেডিকেল রেজিস্ট্রেশন অ্যাক্টের অধীন নাম নথিভুক্ত থাকতে হবে। পোস্ট গ্র্যাজুয়েট প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। অ্যানাটমি, বায়োকেমিস্ট্রি, ফিজিওলজি, ফার্মাকোলজি, এমএসসি (মেডিকেল) যোগ্যতার প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

সিনিয়র জুনিয়র হাউস সার্জন: ১) এমবিবিএস সঙ্গে ২) মেডিকেল কাউন্সিল অব ইন্ডিয়া বা স্টেট মেডিকেল কাউন্সিল থেকে স্থায়ী রেজিস্ট্রেশন সার্টিফিকেট।

বয়সসীমা: সিনিয়র রেসিডেন্ট/ ডেমোনস্ট্রেটর পদের ক্ষেত্রে বয়স হতে হবে ২২-৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের পদ্ধতি: www.uhsr.ac.in এবং www.pgimsrohtak.nic.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। সিনিয়র রেসিডেন্ট/ ডেমোনস্ট্রেটর পদের ক্ষেত্রে পূরণ করা আবেদনপত্র সহ যাবতীয় নথি পাঠাতে হবে ‘The O/O Deputy Registrar, Rectt. & Estt. Branch, Pt B D Sharma UHS, Rohtak’ ঠিকানায়। পূরণ করা আবেদনপত্র পৌঁছতে হবে আগামী ১২ ডিসেম্বর বিকাল ৫টার মধ্যে। সিনিয়র/ জুনিয়র হাউস সার্জেনের ক্ষেত্রে এসব পৌঁছতে হবে আগামী  ১৬ ডিসেম্বর বিকাল ৫টার মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।