খাদিতে ৭৫ ইয়ং প্রফেশনাল

903
0
West Bengal Khadi & Village Industries Board Recruitment

খাদি অ্যান্ড ভিলেজ ইন্ডাস্ট্রিস কমিশনে (কেভিআইসি) ৭৫ জন ইয়ং প্রফেশনাল নিয়োগ করা হবে চুক্তিতে। বিজ্ঞপ্তি নম্বর: Adm./RW/Engagement Y.P./ (105)/ 2019-20.

যোগ্যতা: মাস্টার ডিগ্রি/ পোস্ট গ্র্যাজুয়েশন অথবা দু বছরের পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা। মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টের জ্ঞান থাকতে হবে। স্কিম/ প্রোগ্রাম মনিটরিংয়ের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। পূর্ণ সময়ের নিয়মিত কোর্স পাশের যোগ্যতাই কেবলমাত্র গণ্য করা হবে।

বেতনক্রম: ২৫০০০-৩০০০০ টাকা সঙ্গে অন্যান্য ভাতা।

বয়সসীমা: ১০ জানুয়ারি ২০২০ তারিখে বয়স হতে হবে ২৭ বছরের কম। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: মেধাতালিকার ভিত্তিতে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: www.kvic.org.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করার আগে সম্প্রতি তোলা ছবি, স্বাক্ষর ও যাবতীয় প্রমাণপত্রাদি স্ক্যান করে রাখতে হবে। অনলাইন আবেদনের সময় নির্দিষ্ট স্থানে তা আপলোড করতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের রঙিন ছবি (ডাইমেনশন ২০০×২৩০ পিক্সেল), মাপ হতে হবে ৫০-১০০ কেবির মধ্যে। সাদা কাগজে কালো কালির পেন দিয়ে স্বাক্ষর করতে হবে, ডাইমেনশন ১৪০×৬০ পিক্সেল, মাপ হতে হবে ৫০-১০০ কেবির মধ্যে। ছবি ও স্বাক্ষর জেপিজি বা জেপেগ ফরম্যাটে স্ক্যান করে রাখতে হবে। শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট জেপিজি/ জেপেগ/ পিজিএফ ফরম্যাটে স্ক্যান করে রাখতে হবে, মাপ হতে হবে ৫০-১০০০ কেবির মধ্যে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১০ জানুয়ারি পর্যন্ত।

https://www.kviconline.gov.in/kvicrec/miscdoc/advertisement.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। অন্যান্য প্রাসঙ্গিক তথ্যও উপরোক্ত ওয়েবসাইটে জানা যাবে।