পূর্ব মেদিনীপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যানে ল্যাব টেকনিশিয়ান, স্টাফ নার্স

578
0
WB Health Recruitment 2023

পূর্ব  মেদিনীপুর জেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির জন্য একাধিক পদে চুক্তির ভিত্তিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– DH&FWS/MID-E/2086/I/2019-20.

শূন্যপদ— ল্যাব টেকনিশিয়ান এনইউএইচএম ২ (ওবিসি ১, এসটি ১), স্টাফ নার্স ইউপিএইচসি ১১ (অসংরক্ষিত ৫, এসসি ৩, এসটি ১, ওবিসি-এ ১, ওবিসি-বি ১), স্টাফ  নার্স এনআরসি ২ (অসংরক্ষিত ১, এসসি ১), ফিজিওথেরাপিস্ট ১ (অসংরক্ষিত)।  আরও কিছু পদ আছে, জানা যাবে নিচের ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিতে।

যোগ্যতা —
ল্যাব
টেকনিশিয়ান এনইউএইচএম: স্বীকৃত বোর্ড থেকে ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি/ম্যাথ সহ উচ্চমাধ্যমিক, সঙ্গে ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিকেল ফ্যাকাল্টি /এইআইসিটিই থেকে ডিএমএলটি থাকতে হবে। কম্পিউটার জানা থাকা প্রয়োজন। ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছর। মাসিক ভাতা ১৭২২০ টাকা। সংরক্ষিত শ্রেণীর জন্য সরকারি নিয়ম অনুযায়ী ছাড় থাকবে।

স্টাফ নার্স, ইউপিএইচসি: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জিএনএম পাশ। স্থানীয় ভাষা জানা থাকতে হবে। বয়স হতে হবে ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী সর্বোচ্চ ৬৪ বছর। মাসিক ভাতা ১৭২২০ টাকা।  সংরক্ষিত শ্রেণীর জন্য সরকারি নিয়ম অনুযায়ী ছাড় থাকবে।

স্টাফ নার্স, এনআরসি: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জিএনএম / বিএসসি নার্সিং। পূর্ব মেদিনীপুরের স্থায়ী বাসিন্দা হতে হবে। বাংলা পড়তে ও বলতে জানতে হবে। বয়স হতে হবে ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী  সর্বোচ্চ ৪০ বছর। মাসিক ভাতা ১৭২২০ টাকা। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী ছাড় থাকবে।

ফিজিওথেরাপিস্ট: ফিজিওথেরাপিতে স্নাতক ডিগ্রি, হাসপাতালে ২ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে। বয়স হতে হবে ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী  অনুযায়ী সর্বোচ্চ ৪০ বছর। মাসিক ভাতা ১৭২২০ টাকা। সংরক্ষিত শ্রেণীর জন্য সরকারি নিয়ম অনুযায়ী ছাড় থাকবে।

আবেদন— আগামী ২৬ ডিসেম্বরের মধ্যে নির্দিষ্ট বয়ানে আবেদন করতে হবে। আবেদন পত্রের উপর “Application for the post of……………..” লিখে দিতে হবে। আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্ট করা কপি দিতে হবে।

আবেদন পত্রের বয়ান ডাউনলোড লিঙ্ক–   http://purbamedinipur.gov.in/Results/DH&FWS%20recruitment%20notice%20on%2011.12.2019.pdf

উল্লেখিত পদগুলি ছাড়াও আরো বেশ কিছু শূন্যপদ বিজ্ঞপ্তিতে রয়েছেবিজ্ঞপ্তির লিঙ্ক–

http://purbamedinipur.gov.in/Results/DH&FWS%20recruitment%20notice%20on%2011.12.2019.pdf