দিল্লি মেট্রোরেলে ১৪৯৩ পদে নিয়োগ

670
0

দিল্লি মেট্রো রেল কর্পোরেশন লিমিটেডে ১৪৯৩ জন নন-এগজিকিউটিভ ও এগজিকিউটিভ ক্যাটেগিরির কর্মী নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: DMRC/HR/RECTT./I/2019.

যোগ্যতা: সেকশন রেগুলার এগজিকিউটিভ ক্যাটেগরি: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ইলেক্ট্রিক্যাল, এসঅ্যান্ডটি, সিভিল, অপারেশন, আর্কিটেক্ট, ট্র্যাফিক, স্টোর্স): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সংশ্লিষ্ট ডিসিপ্লিনে বিই/ বিটেক সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে দু বছরের অভিজ্ঞতা। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স): সিএ/ আইসিডব্লুএ সঙ্গে দু বছরের কাজের অভিজ্ঞতা। এসএপি/ ইআরপি-র অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/ লিগ্যাল: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে পূর্ণ সময়ের এলএলবি।

সেকশন বিরেগুলার নন এগজিকিউটিভ ক্যাটেগরি: জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল/ ইলেক্ট্রনিক্স/ সিভিল/ এনভায়রনমেন্ট/ স্টোর্স): সংশ্লিষ্ট ডিসিপ্লিনে তিন বছরের ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা। ফায়ার অপারেটর: বিএসসি (তিন বছরের কোর্স) সঙ্গে এক বছরের ফায়ার সেফটি কোর্স। আর্কিটেক্ট অ্যাসিস্ট্যান্ট: আর্কিটেকচারে ডিপ্লোমা। অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে বিসিএ/ বিএসসি (ইলেক্ট্রনিক্স)/ বিএসসি (আইটি)/ বিএসসি (ম্যাথমেটিক্স)।  লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট: ন্যূনতম ৫০ শতাংশ নম্বর নিয়ে এলএলবি। কাস্টমার রিলেশন অ্যাসিস্ট্যান্ট: যে-কোনো শাখায় তিন/ চার বছরের গ্র্যাজুয়েশন কোর্স। অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট: বিকম বা সমতুল। স্টোর অ্যাসিস্ট্যান্ট: মেকানিক্যাল/ ইলেক্ট্রিক্যাল/ ইলেক্ট্রনিক্স/ সিভিল বা সমতুল ট্রেডে তিন বছরের ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা। অ্যাসিস্ট্যান্ট/ সিসি: জার্নালিজম অ্যান্ড মাস কমিউনিকেশন বা সমতুল সংশ্লিষ্ট ফিল্ডে ব্যাচেলর ডিগ্রি। অফিস অ্যাসিস্ট্যান্ট: বিএ/ বিএসসি/ বিকম সঙ্গে দু বছরের কাজের অভিজ্ঞতা। স্টেনোগ্রাফার: যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট, সঙ্গে ইংরেজিতে প্রতি মিনিটে ৮০ শব্দের গতিতে শর্টহ্যান্ড ও প্রতি মিনিটে ৪০ শব্দের গতিতে টাইপিং স্পিড, হিন্দি শর্টহ্যান্ড ও টাইপিং বাঞ্ছনীয়। এবং অন্তত দু বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মেন্টেনার (ইলেক্ট্রিশিয়ান, ইলেক্ট্রনিক মেকানিক, ফিটার): সংশ্লিষ্ট ট্রেডে আইটিআই।

সেকশন সিএগজিকিউটিভ পোস্ট (দু বছরের চুক্তিতে): অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ইলেক্ট্রিক্যাল, এসঅ্যান্ডটি, আইটি, সিভিল): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে বিই/ বিটেক সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে দু বছরের অভিজ্ঞতা। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স): সিএ/ আইসিডব্লুএ সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে দু বছরের অভিজ্ঞতা।

সেকশন ডিননএগজিকিউটিভ (দু বছরের চুক্তিতে): জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স, সিভিল): সংশ্লিষ্ট ট্রেডে তিন বছরের ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা। অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে বিসিএ/ বিএসসি (ইলেক্ট্রনিক্স)/ বিএসসি (আইটি)/ বিএসসি (ম্যাথমেটিক্স) সঙ্গে দু বছরের অভিজ্ঞতা। আর্কিটেক্ট অ্যাসিস্ট্যান্ট: আর্কিটেকচারে ডিপ্লোমা। অ্যাসিস্ট্যান্ট/ সিসি: জার্নালিজম অ্যান্ড মাস কমিউনিকেশনে ব্যাচেলর ডিগ্রি।

আবেদনের ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি/ শারীরিক প্রতিবন্ধী ও মহিলা প্রার্থীদের ২৫০ টাকা। ক্রেডিট কার্ড/ ডেবিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে।

আবেদনের পদ্ধতি: www.delhimetrorail.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৩ জানুয়ারি রাত ১১.৫৯ পর্যন্ত। বয়স, বেতন, অভিজ্ঞতার অন্যান্য শর্ত, প্রার্থী বাছাই পদ্ধতি ও অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।