হুগলি জেলা স্বাস্থ্যে ৫৬ সহায়িকা, নার্স

1058
0
daily current affairs
Indians suffering from fever get their blood test for dengue at a fever clinic run by a government hospital in New Delhi, India, Thursday, Sept. 17, 2015. India's capital struggles with its worst outbreak of the dengue fever in five years. Outbreaks of the mosquito-borne disease are reported every year after the monsoon season that runs from June to September. (AP Photo/Manish Swarup)

হুগলি জেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি বিভাগের জন্য একাধিক পদে চুক্তির ভিত্তিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– 7546, 13/12/2019.

শূন্যপদ—  মহিলা সহায়িকা ২ , কালাজ্বর টেকনিক্যাল সুপারভাইজার ৬, স্টাফ নার্স এনিউএইচএম ৪৮। আরও কিছু মেডিকেল-প্যারামেডিকেল পদে নিয়োগ হবে, সেগুলির বিস্তারিত জানা যাবে নিচের ওয়েবসাইটে।

যোগ্যতা, বয়সসীমা, বেতন—

মহিলা সহায়িকা: উচ্চমাধ্যমিক উত্তীর্ণ, স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে। ন্যাশনাল রিহ্যাবিলিটেশন সেন্টার থেকে ৫ কিমির মধ্যে বাসিন্দা হতে হবে।  ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়স হতে হবে ২০ থেকে ৪০-এর মধ্যে। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।  পারিশ্রমিক প্রতি মাস  মোট ৩৫০০ টাকা।

কালাজ্বর টেকনিক্যাল সুপারভাইজার: বায়োলজি সহ বিজ্ঞান শাখায় গ্র্যাজুয়েট, স্বাস্থ্য বিভাগে কাজ করার ধারণা থাকতে হবে। টু হুইলার লাইসেন্স থাকতে হবে। ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়সের উর্দ্ধসীমা ৫০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে। পারিশ্রমিক প্রতি মাস মোট ১৭২২০ টাকা।

স্টাফ নার্স এনিউএইচএম: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল / ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জিএনএম বা বিএসসি নার্সিং। ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিলে রেজিস্টার্ড হতে হবে। স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে। ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়সের উর্দ্ধসীমা ৬৪ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে। পারিশ্রমিক প্রতি মাস মোট ১৭২২০ টাকা।

আবেদন আগামী ৩০ ডিসেম্বরের মধ্যে আবেদন করতে হবে নির্ধারিত বয়ানে। আবেদনপত্রের সঙ্গে নিজের অ্যাটেস্ট করা সমস্ত প্রয়োজনীয় নথির কপি, নিজের স্বাক্ষর করা একটি পাসপোর্ট সাইজ ছবি দিতে হবে। আবেদন ফি ১০০ টাকা (সংরক্ষিত শ্রেণির জন্য ৫০ টাকা) ডিমান্ড ড্রাফটে দিতে হবে। ড্রাফট হবে “District Health & Family Welfare Samiti, A/C Non-NUHM, Hoogly-র অনুকূলে, Payable at Kolkata। আবেদন পত্র স্পিড পোস্ট বা কুরিয়ারে পাঠানো যেতে পারে বা সংশ্লিষ্ট অফিসে ড্রপ বক্সে জমা করা যাবে। আবেদন পত্রের খামের উপর পদের নাম উল্লেখ করে দিতে হবে।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা: CMOH, Burra Bazar, DRS Building Campus, Chisnsurah, Hoogly, Pin-712101

আবেদন পত্রের নমুনা ডাউনলোড লিঙ্ক: https://www.wbhealth.gov.in/uploaded_files/careers/Recruitment_of_different_posts_under_DH_FW,_Hooghly.pdf

 

 

Hoogly, Hoogly Govt Job,