হিন্দুস্তান কপারে ১০০ ট্রেড অ্যাপ্রেন্টিস

566
0
Hindustan Copper Apprentice

হিন্দুস্তান কপার লিমিটেডে ১০০ জন ট্রেড অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী। Ref: HCL/ICC/HR/R&E/TA/2019.

শূন্যপদের বিন্যাস: ১০০ (ফিটার ৪৫, ইলেক্ট্রিশিয়ান ৩৫, ওয়েল্ডার জিঅ্যান্ডই ৪, মেশিনিস্ট ৪, টার্নার ৪, কার্পেন্টার/ প্লাম্বার ৪, ড্রাফটসম্যান সিভিল/ মেকনিক্যাল ৪)।

বয়সসীমা: ৩১ ডিসেম্বর ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-২৫ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: উচ্চমাধ্যমিক বা সমতুল সঙ্গে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে (তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি ও শারীরিক প্রতিবন্ধীদের বেলায় ৫০ শতাংশ নম্বর) সংশ্লিষ্ট ট্রেডে আইটিআই। ২০১৬ সালের আগে আইটিআই পাশ করে থাকলে আবেদন করবেন না। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ জানুয়ারি ২০২০ তারিখের মধ্যে।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষার তারিখ সময়মতো হিন্দুস্তান কপার কোম্পানির ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা ১ বছর। ট্রেনিং চলাকালীন ৭০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.hindustancopper.com ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউলোড করা যাবে। পূরণ করা আদেনপত্র, যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স ও সম্প্রতি তোলা ৩টি পাসপোর্ট মাপের ছবি রেজিস্টার্ড/ স্পিড পোস্টে পাঠাতে হবে Dy. Manager (HR)-R&E, Indian Copper Complex Hindustan Copper Limited, PO Moubhandar-832103, Dist East Singhbhum, Jharkhand ঠিকানায়, পৌঁছতে হবে আগামী ২০ জানুয়ারির মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।