রাজ্যে ৩২ রেডিয়েশন সেফটি অফিসার

693
0
WB Health Jobs, Current Jobs in West Bengal, WB Health Recruitment,

ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের মাধ্যমে ফিজিসিস্ট কাম রেডিয়েশন সেফটি অফিসার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর – R/MT/Phar/Physio/83(1)/1/2019

শূন্যপদ: ৩২ (অসংরক্ষিত ৭, এসসি ২, এসটি ৪, ওবিসি-এ ৬, ওবিসি-বি ১, পিডব্লিউডি ২)।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিজিক্স / ইলেক্ট্রনিক্স / বায়োফিজিক্স নিয়ে মাস্টার  ডিগ্রি। স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে  রেডিওলজিক্যাল বা মেডিকেল ফিজিক্স নিয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা এবং ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টার বা অ্যাটমিক এনার্জি রেগুলেটরি বোর্ড থেকে রেডিয়েশন সেফটিতে সার্টিফিকেট থাকতে হবে। মেডিকেল ফিজিক্স নিয়ে এমএসসি থাকলেও আবেদন করতে পারবেন।

বয়সসীমা: ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী সর্বোচ্চ ৪৫ বছর। রাজ্যের সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

বেতনক্রম: পে ব্যান্ড ৩ অনুযায়ী ৭১০০-৩৭৬০০ + গ্রেড পে ৩৬০০ টাকা ও অন্যান্য ভাতা।

আবেদন ফি: পশ্চিমবঙ্গ সরাকারের গভর্নমেন্ট রিসিট পোর্টাল সিস্টেম চালু আছে এমন কোনো ব্যাঙ্কের মাধ্যমে ফি জমা দিতে হবে ০০৫১-০০-১০৪-০০২-১৬ শিরোনামের গভঃ রিসিট অ্যাকাউন্টে ১৬০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। রাজ্যের এসসি/এসটি প্রার্থীদের আবেদন ফি লাগবে না।

আবেদন: আগামী ২২-২৯ জানুয়ারির মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।  ২২ জানুয়ারি, ২০২০ অনলাইনে রেজিস্ট্রেশনের জন্য লিঙ্ক  চালু হবে।

অনলাইন আবেদন ওয়েবসাইট: www.wbhrb.in

বিজ্ঞপ্তি লিঙ্ক: https://www.wbhrb.in/resume/wbhrb/Advt-PRSO-2.pdf

 

 

WB Health Jobs, Current Jobs in West Bengal, WB Health Recruitment,