fbpx

কোচবিহারে ১১ মেডিকেল ও প্যারামেডিকেল পদে


রাজ্যের মহিলা ও শিশু উন্নয়ন ও সমাজ কল্যাণ বিভাগের অধীন স্পেশ্যালাইজড অ্যাডপশন এজেন্সিতে চুক্তির ভিত্তিতে কোচবিহারে ১১ জন ম্যানেজার/ কোঅর্ডিনেটর, সোশ্যাল ওয়ার্ক, নার্স, ডাক্তার, আয়া ও চৌকিদার নিয়োগ করা হবে।

শূন্যপদ, বয়স, যোগ্যতা ও বেতন: ম্যানেজার/ কোঅর্ডিনেটর (মহিলা): শূন্যপদ ১ (অসংরক্ষিত)। বয়স হতে হবে ২৩-৪০ বছরের মধ্যে। সাইকোলজি/ সোশ্যাল ওয়ার্কে পোস্ট গ্র্যাজুয়েট সঙ্গে কম্পিউটার অপারেশনে ডিপ্লোমা। চাইল্ড ওয়েলফেয়ার ও কাউন্সেলিংয়ে অন্তত এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন ১৭৫০০ টাকা।

সোশ্যাল ওয়ার্কার (মহিলা): শূন্যপদ ১ (অসংরক্ষিত)।  সাইকোলজি/ সোশ্যাল ওয়ার্কে স্নাতক। বয়স ২১-৪০ বছরের মধ্যে। বেতন ১৪০০০ টাকা।

নার্স (মহিলা): শূন্যপদ ১ (অসংরক্ষিত)। বয়স ২৩-৩০। উচ্চমাধ্যমিক বা সমতুল সঙ্গে নার্সিং বা জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে ডিপ্লোমা এবং সংশ্লিষ্ট ফিল্ডে অন্তত দু বছরের অভিজ্ঞতা। বেতন ৯০০০ টাকা।

ডাক্তার (পার্ট টাইম) পুরুষ/ মহিলা:  শূন্যপদ ১ (অসংরক্ষিত)। বয়স ২৪-৪০ বছরের মধ্যে। এমবিবিএস। বেতন ৭৫০০ টাকা।

আয়া (মহিলা): শূন্যপদ ৬ (অসংরক্ষিত ৩, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১, ওবিসি এ ১)। বয়সসীমা ২১-৫০। মাধ্যমিক বা সমতুল এবং সংশ্লিষ্ট ফিল্ডে অভিজ্ঞতা। বেতন ৬০০০ টাকা।

চৌকিদার (পুরুষ): শূন্যপদ ১ (অসংরক্ষিত)। বয়স ২১-৪০ বছরের মধ্যে। অষ্টম শ্রেণি পাশ এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা। বেতন ৬০০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষা হবে আগামী ১৮ জানুয়ারি সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত। ইন্টারভিউ ওই একই দিনে হবে।

আবেদেনর পদ্ধতি: নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র সহ স্ক্যান করা যাবতীয় প্রমাণপত্রাদি ইমেল করতে হবে gsaacoochbehar@gmail.com আইডিতে, আগামী ৮ জানুয়ারির মধ্যে।

http://www.coochbehar.nic.in/HTMfiles/Occasional/WCDnSW231219.pdf লিঙ্কে দরখাস্তের বয়ান সহ সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে।  অন্যান্য প্রাসঙ্গিক তথ্য http://www.coochbehar.nic.in/ ওয়েবসাইটে জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *