কেন্দ্রীয় সশস্ত্র পুলিশ বাহিনীগুলির কনস্টেবল নিয়োগের মেডিকেল টেস্টের ই-অ্যাডমিট কার্ড

474
0
SSC Constable Notification

স্টাফ সিলেকশন কমিশনের মাধ্যমে কেন্দ্রীয় সশস্ত্র পুলিশ বাহিনীগুলির কনস্টেবল/রাইফেলম্যান (জিডি) নিয়োগের ‘ডিটেলড মেডিকেল এগজামিনেশন’ (ডিএমই) হবে আগামী ৯ জানুয়ারি থেকে ১৩ ফেব্রুয়ারি, বিভিন্ন ব্যাচে ভাগ করে। এই পরীক্ষার জন্য মোট ১,৫০,৫৪৮ জন প্রার্থী নির্বাচিত হয়েছেন।

মোট শূন্যপদ ৬০,২১০টি (শূন্যপদ বেড়ে যাবার কারণে লিখিত পরীক্ষার মাধ্যমে শারীরিক সক্ষমতা ও মাপজোকের পরীক্ষা (পিইটি/পিএসটি)-র জন্য পূর্বঘোষিত ৫,৩৫,১৬৯ জন সফল প্রার্থীদের সঙ্গে বাড়তি ১৯,৭৩৪ জন সফল প্রার্থীর তালিকা কমিশনের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে গত ৩১ ডিসেম্বর https://ssc.nic.in/SSCFileServer/PortalManagement/UploadedFiles/CBE_Additional_Result_31.12.2019.pdf লিঙ্কে ((File No. 7/1/2018-C-1/2)।

ডিটেলড মেডিকেল এগজামিনেশনের জন্য যোগ্য প্রার্থীদের ই-অ্যাডমিট কার্ড আপলোড করা হয়েছে www.crpf.gov.in ওয়েবসাইটের রিক্রুটমেন্ট সেকশনে। ওই পরীক্ষায় উপস্থিত হতে হবে নির্দিষ্ট দিনক্ষণে  ওই ই-অ্যাডমিট কার্ডের প্রিন্ট-আউট ও প্রাসঙ্গিক সমস্ত মূল প্রমাণপত্র সঙ্গে নিয়ে।

এসংক্রান্ত স্টাফ সিলেকশনের ১ জানুয়ারির বিজ্ঞপ্তি (File No. 7/1/2018-C-1/2), সঙ্গে সি আরপিএফের ৩০ ডিসেম্বরের বিজ্ঞপ্তি (F. No. A.VI/2018-Rectt(SSB)-CT/GD-2018) দেখা যাবে এই লিঙ্কে: https://ssc.nic.in/SSCFileServer/PortalManagement/UploadedFiles/impnotice_gd_01012020.pdf