ইন্ডিয়ান টেলিফোনে ১২৯ ইঞ্জিনিয়ার

699
0

ইন্ডিয়ান টেলিফোন ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ইস্ট, ওয়েস্ট, নর্থ ও সাউথ জোনে ১২৯ জন ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে তিন বছরের চুক্তিতে। বিজ্ঞপ্তি নম্বর: Advertisement Ref No: IM/PAD/113/ENGINEER/2020.

শূন্যপদ: ইস্ট জোন: আন্দামান অ্যান্ড নিকোবর, ভুবনেশ্বর, পাটনা, রায়পুর, রাঁচি, আগরতলা, আইজল, ডিমাপুর, ইম্ফল, গুয়াহাটি, শিলং। শূন্যপদ ৩২। নর্থ জোন: আম্বালা, চণ্ডীগড়, দেরাদুন, জয়পুর, জম্মু, লক্ষ্ণৌ, মিরাট, শিমলা: ৫৩। ওয়েস্ট জোন: আহমেদাবাদ, ভোপাল, মুম্বই, দাদর অ্যান্ড নাগার হাভেলি, পুণে: ৩৫। সাউথ জোন: বেঙ্গালুরু, হায়দরাবাদ (এপি/ তেলেঙ্গানা): ৯।

যোগ্যতা: ন্যূনতম ৬৫ শতাংশ নম্বর (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ৬৩ শতাংশ নম্বর) নিয়ে ইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন/ টেলিকমিউনিকেশন/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্সে ইঞ্জিনিয়ারিংয়ে গ্র্যাজুয়েট।

বয়সসীমা: বিজ্ঞাপনের তারিখে (১৫ জানুয়ারি ২০২০) বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর, সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতন: প্রথম বছরে প্রতি মাসে ১৮০০০ টাকা, দ্বিতীয় বছরে ১৯০০০ টাকা ও তৃতীয় বছরে ২০০০০ টাকা।

আবেদনের ফি: ৪০০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ITI Limited, Network Systems Unit–এর অনুকূলে, প্রদেয় হবে ব্যাঙ্গালুরুতে। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://careers.itiltd-india.com/instructions_nsu_cta লিঙ্কে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত। অনলাইন পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট-আউট ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স পাঠাতে হবে Additional General Manager- HR (NS&M) ITI Limited, Network Systems Unit, F-100, Dooravaninagar, Bangalore 560016 ঠিকানায়। পৌঁছতে হবে আগামী ৩১ জানুয়ারির মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত লিঙ্ক থেকে জানা যাবে।