কোচবিহার স্বাস্থ্য ও পরিবার কল্যানে ১৮

1014
0
WB Health Recruitment 2023

কোচবিহার জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগে চুক্তির ভিত্তিতে একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর – 223, Dated: 17/01/2020

শূন্যপদ আইসিটিসি ল্যাব টেকনিশিয়ান ১২ (অসংরক্ষিত ৬, এসসি ৩, এসটি ১, ওবিসি-এ ১, ওবিসি-বি ১), জিএনএম ২ (অসংরক্ষিত ১, এসসি ১), আইসিটিসি কাউন্সেলর ৪ (অসংরক্ষিত ৩, ওবিসি-বি ১)।

যোগ্যতা

আইসিটিসি ল্যাব টেকনিশিয়ান:  মেডিকেল ল্যাব টেকনোলজিতে স্নাতক ও ২ বছরের কাজের অভিজ্ঞতা, অথবা  মেডিকেল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা ও সঙ্গে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার জানা দরকার। ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমা ৬০ বছর। মাসিক পারিশ্রমিক ১৩ হাজার টাকা।

জিএনএম: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জিএনএম উত্তীর্ণ। থ্যালাসেমিয়া রোগীদের নিয়ে কাজ করে থাকলে অগ্রধিকার। ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর। মাসিক পারিশ্রমিক ১৬৮৬০ + ৩০০ টাকা।

আইসিটিসি কাউন্সেলর: সাইকোলজি / সোশ্যাল ওয়ার্ক / সোশিওলজি/ অ্যান্থ্রোপোলজি / হিউম্যান ডেভেলপমেন্ট/নার্সিং নিয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি/ডিপ্লোমা লাগবে। এর সঙ্গে স্বাস্থ্য ক্ষেত্রে বিশেষত এইচআইভি/এইডস বিষয়ক কাজে অভিজ্ঞতা ও কম্পিউটার জ্ঞান থাকা প্রয়োজন।  ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমা ৬০ বছর। মাসিক পারিশ্রমিক ১৩ হাজার টাকা।

আবেদন প্রথমে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করার শেষ তারিখ ৭ ফেব্রুয়ারি, ২০২০ রাত বারোটা। এরপর সেই আবেদনের প্রিন্ট-আউট নিয়ে আগামী ১৩ ফেব্রুয়ারি, ২০২০ তারিখের মধ্যে তা পৌঁছতে হবে নিচের ঠিকানায়। সেই আবেদন পত্রের সঙ্গে আবেদন ফি দিতে হবে ডিমান্ড ড্রাফটের মাধ্যমে। ড্রাফট হবে ‘DH&FWS NON NHM MOTHER A/C COOCHBEHAR’-এর অনুকূলে। আবেদন পত্রের উপর “Application for the post of ………” উল্লেখ করে দিতে হবে। প্রয়োজনীয় নথির কপি আবেদন পত্রের সঙ্গে দিয়ে দিতে হবে।

আবেদন ফি অসংরক্ষিত শ্রেণির জন্য ১০০ টাকা, সংরক্ষিত শ্রেণির জন্য ৫০ টাকা।

আবেদন পাঠানোর ঠিকানা CMOH & Secretary, Dist Health & Family Welfare Samity, Coochbehar, Lalbag, Debibari Road, Coochbehar.

অনলাইনে আবেদনের লিঙ্ক— http://hr.wbhealth.gov.in:8888/

উপরে উল্লেখিত পদগুলি ছাড়াও বিজ্ঞপ্তিতে আরো বেশ কিছু পদ রয়েছে। বিজ্ঞপ্তিলিঙ্কhttp://www.coochbehar.nic.in/HTMfiles/Occasional/CMOH170120.pdf

 

 

Cooch Behar Copy, Coochbehar Jobs