হুগলিতে ৯ পিওন, ৬৭ মজদুর

1129
0

হুগলি চুঁচুড়া মিউনিসিপ্যালিটিতে মজদুর ও পিওন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– 86/GEN/DR/2020/HCM, Date: 07/01/2020.

শূন্যপদ — ৬৭টি মজদুর পদ (অসংরক্ষিত ১৭, এসসি ১০, এসটি ২, ওবিসি-এ ৪, ওবিসি-বি ৩, এসসি এক্স-সার্ভিসম্যান ১, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান ৩, এসটি এক্স-সার্ভিসম্যান ১, ওবিসি-এ এক্স-সার্ভিসমস্যান ১, ওবিসি-বি এক্স-সার্ভিসম্যান ১, মেরিটোরিয়াস স্পোর্টসপার্সন ২, অসংরক্ষিত পিডব্লুডি ২, এসসি ইসি ৪, অসংরক্ষিত ইসি ১২, এসটি ইসি ১, ওবিসি-এ ইসি ২, ওবিসি-বি ইসি ১) এবং ৯টি পিওন (অসংরক্ষিত ২, এসসি ১, এসটি ১, ওবিসি-এ ১, ওবিসি-বি ১, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান ১, অসংরক্ষিত ইসি ১, এসসি ইসি ১ টি )।

শিক্ষাগত যোগ্যতা — দুই পদের জন্যই এক: সরকার স্বীকৃত স্কুল থেকে অষ্টম শ্রেণি  উত্তীর্ণ, ভালো স্বাস্থ্য ও খেলাধূলার প্রবণতা থাকলে অগ্রাধিকার পাওয়া যাবে।

বয়সসীমা — ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

বেতনক্রম — দুই পদেই পে ব্যান্ড ১ অনুযায়ী ৪৯০০-১৬২০০ + গ্রেড পে ১৭০০ টাকা।

আবেদন — নির্ধারিত বয়ানে পূরণ করা আবেদন স্পিড পোস্টে পাঠাতে হবে বা ড্রপ বক্সে গিয়া জমা দেওয়া যেতে পারে। ২৮ জানুয়ারি, ২০২০ তারিখের মধ্যে আবেদন পৌঁছতে হবে। আবেদন পত্রের সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্টেড কপি দিতে হবে। একজন প্রাথী একটি পদের জন্যই আবেদন করতে পারবেন।

আবেদন জমা দেওয়ার ঠিকানা – The Chairman, Hoogly-Chinsurah Municipality, Mahendra Mitra Road, Pipulpati, P.O & Dist – Hoogly, Pin – 712103

আবেদন পত্রের নমুনা ডাউনলোডের ওয়েবসাইটhttp://hcm.net.in/fckeditor/userfiles/file/Emp_Notice_Peon_Mazdoor_Jan_2020.pdf

 

Hoogly Jobs, Hoogly Municipality Jobs