স্টেট ব্যাঙ্কে ২৯ ক্ল্যারিক্যাল পদে প্রাক্তন সমরকর্মী নিয়োগ

576
0
SBI PO Result Out

স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় ক্যারিক্যাল ক্যাডারে ২৯ জন প্রাক্তন সমরকর্মী নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: CRPD/SCC-ARMOURER/2019-20/19.

বয়সসীমা: ৩০ সেপ্টেম্বর ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২০-৪৫ বছরের মধ্যে।

যোগ্যতা: ১০+২ বা সমতুল অথবা সমতুল আর্মড ফোর্সেস সার্টিফিকেট। টেকনিক্যাল যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ওয়েবসাইট থেকে জানা যাবে।

৩০ সেপ্টেম্বর ২০১৯ তারিখের মধ্যে যোগ্যতা সম্পূর্ণ হতে হবে। শারীরিক দিক থেকে সম্পূর্ণভাবে সুস্থ প্রার্থীরাই কেলবমাত্র আবেদন করতে পারবেন।

বেতনক্রম: মূল বেতন ১১৭৬৫-৩১৫৪০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষায় থাকবে জেনারেল অ্যাওয়্যারনেস (১০টি প্রশ্ন, ২০ নম্বর), কোয়ান্টিটেটিভ অ্যাপ্টিটিউড (১০টি প্রশ্ন, ২০ নম্বর), রিজনিং এবিলিটি (১০টি প্রশ্ন, ২০ নম্বর), প্রফেশনাল নলেজ (২০টি প্রশ্ন, ৪০ নম্বর)। মোট ১০০ নম্বরের পরীক্ষা, সময় এক ঘণ্টা। অনলাইন পরীক্ষা হবে আগামী ৮ মার্চ। অনলাইন পরীক্ষার জন্য কললেটার ডাউনলোড করা যাবে আগামী ২১ ফেব্রুয়ারি থেকে। লিখিত পরীক্ষা থেকে নির্বাচিত প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

আবেদনের পদ্ধতি: http://bank.sbi/careers অথবা http://www.sbi.co.in/careers ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১২ ফেব্রুয়ারি পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।