স্পোর্টস অথরিটিতে ৩৪৯ স্পোর্টস সায়েন্টিস্ট, প্যারা মেডিকেল স্টাফ নিয়োগ

995
0
SAI Recruitment 2023

স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়াতে ৩৪৯ জন স্পোর্টস সায়েন্টিস্ট, স্পোর্টস মেডিসিন ও প্যারা মেডিকেল স্টাফ নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। No. 1(3)/SAI/SSA/2019-2020.

শূন্যপদ, যোগ্যতা, বয়স ও বেতন: অ্যানথ্রোপোমেট্রিস্ট গ্রেড টু: শূন্যপদ ১১, ফিজিক্যাল অ্যানথ্রোপোলজি বা হিউম্যান বায়োলজিতে মাস্টার ডিগ্রি সঙ্গে অন্তত এক বছরের অভিজ্ঞতা। বয়স হতে হবে ৪৫ বছরের কম, বেতন ৬০০০০-৮০০০০ টাকা।

অ্যানথ্রোপোমেট্রিস্ট গ্রেড ওয়ান: শূন্যপদ ১২, ফিজিক্যাল অ্যানথ্রোপোলজি বা হিউম্যান বায়োলজিতে মাস্টার ডিগ্রি। বয়স হতে হবে ৩৫ বছরের কম, বেতন ৪০০০০-৬০০০০ টাকা।

এক্সারসাইজ ফিজিওলজিস্ট গ্রেড থ্রি: শূন্যপদ ১০, ফিজিওলজিতে পিএইচডি সঙ্গে অন্তত তিন বছরের অভিজ্ঞতা, বয়স হতে হবে ৪৫ বছরের কম, বেতন ৮০০০০-১০০০০০ টাকা।

এক্সারসাইজ ফিজিওলজিস্ট গ্রেড টু: শূন্যপদ ১৩, ফিজিওলজিতে মাস্টার ডিগ্রি বা এমডি সঙ্গে অন্তত এক বছরের অভিজ্ঞতা, বয়স হতে হবে ৪৫ বছরের কম, বেতন ৬০০০০-৮০০০০ টাকা।

এক্সারসাইজ ফিজিওলজিস্ট গ্রেড ওয়ান: শূন্যপদ ১১, ফিজিওলজিতে মাস্টার ডিগ্রি বা এমডি, বয়স হতে হবে ৩৫ বছরের কম, বেতন ৪০০০০-৬০০০০ টাকা।

স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং এক্সপার্ট (লিড): শূন্যপদ ১২, স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং/ স্পোর্টস সায়েন্স/ স্পোর্টস কোচিংয়ে মাস্টার ডিগ্রি সঙ্গে অন্তত ৫ বছরের অভিজ্ঞতা, বয়স হতে হবে ৪৫ বছরের কম। বেতন ১০০০০০-১৫০০০০ টাকা।

স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং এক্সপার্ট গ্রেড টু: শূন্যপদ ৫০, স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং/ স্পোর্টস সায়েন্স/ স্পোর্টস কোচিংয়ে মাস্টার ডিগ্রি/ এমপিএড সঙ্গে অন্তত এক বছরের অভিজ্ঞতা, বয়স হতে হবে ৪৫ বছরের কম। বেতন ৬০০০০-৮০০০০ টাকা।

স্পোর্টস মেডিসিন ডাক্তার (লিড): শূন্যপদ ১০, স্পোর্টস মেডিসিনে এমডি বা পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা সঙ্গে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা, বয়স হতে হবে ৪৫ বছরের কম, বেতন ১০০০০০-১৫০০০০ টাকা।

ফিজিওথেরাপিস্ট গ্রেড টু: শূন্যপদ ১২, ফিজিওথেরাপিতে মাস্টার ডিগ্রি সঙ্গে অন্তত এক বছরের অভিজ্ঞতা, বয়স হতে হবে ৪৫ বছরের কম, বেতন ৬০০০০-৮০০০০ টাকা।

ফিজিওথেরাপিস্ট গ্রেড ওয়ান: শূন্যপদ ৩৫, ফিজিওথেরাপিতে মাস্টার ডিগ্রি, বয়স হতে হবে ৩৫ বছরের কম, বেতন ৪০০০০-৬০০০০ টাকা।

মাস্যোর/ মাস্যুস: শূন্যপদ ৭২, দশম শ্রেণি পাশ সঙ্গে কাজের অভিজ্ঞতা, বয়স হতে হবে ৩৫ বছরের কম, বেতন ৩৫০০০ টাকা।

ফার্মাসিস্ট গ্রেড ওয়ান: শূন্যপদ ১২, ফার্মাসিতে ডিপ্লোমা সঙ্গে অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা, বয়স হতে হবে ৩৫ বছরের কম, বেতন ২৫০০০ টাকা।

নার্সিং অ্যাসিস্ট্যান্ট (গ্রেড ওয়ান): শূন্যপদ ৩৬, নার্সিং ডিপ্লোমা সঙ্গে হাসপাতালে অন্তত দু বছরের কাজের অভিজ্ঞতা, বয়স হতে হবে ৩৫ বছরের কম, বেতন ২৫০০০ টাকা।

ল্যাব টেকনিশিয়ান মেডিকেল ল্যাব গ্রেড ওয়ান: শূন্যপদ ১২, মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা, বয়স হতে হবে ৩৫ বছরের কম, বেতন ২৫০০০ টাকা।

ল্যাব টেকনিশিয়ান নন-মেডিকেল ল্যাব গ্রেড টু: শূন্যপদ ২৩, মেকানিক্যাল/ ইলেক্ট্রিক্যাল/ ইলেক্ট্রনিক্স/ ইনস্ট্রুমেন্টেশনে ডিপ্লোমা, বয়স হতে হবে ৩৫ বছরের কম, বেতন ৩৫০০০ টাকা।

আবেদনের পদ্ধতি: http://sportsauthorityofindia.nic.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৫ ফেব্রুয়ারি বিকাল ৫টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

https://sportsauthorityofindia.gov.in/tview3.asp?link_temp_id=9237 লিঙ্কে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।