fbpx

এয়ার ইন্ডিয়াতে ৫১ সুপারভাইজার নিয়োগ


এয়ার ইন্ডিয়ার এয়ারলাইন অ্যালায়েড সার্ভিসেস লিমিটেডে ৫১ জন সুপারভাইজার (সিকিউরিটি) নিয়োগ করা হবে।

শূন্যপদ: বিসিএএস বেসিক এভিএসইসি: শূন্যপদ ৩৮ (পুরুষ ২০, মহিলা ১৮)। বিসিএএস সার্টিফায়েড স্ক্রিনার্স: ১৩ (পুরুষ ১২, মহিলা ১)।

পারিশ্রমিক: প্রতি মাসে ২২৩৭১ টাকা।

যোগ্যতা: বৈধ বিসিএএস বেসিক এভিএসইসি (১২ দিনের নতুন প্যাটার্ন) সার্টিফিকেটধারীদের ক্ষেত্রে যে-কোনো শাখায় স্নাতক (অন্তত তিন বছরের সময়সীমার) সঙ্গে হিন্দি ও ইংরেজিতে কথা বলতে জানতে হবে এবং স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে। বিসিএএস সার্টিফায়েড এক্সবিআইএস স্ক্রিনার (বৈধ সার্টিফিকেট) থাকলে অগ্রাধিকার। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১৫ ফেব্রুয়ারি ২০২০ তারিখের মধ্যে।

বয়স: ১৫ ফেব্রুয়ারি ২০২০ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৩ বছর, সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

শারীরিক মাপজোক: মহিলা প্রার্থীদের ন্যূনতম উচ্চতা দরকার ১৫৪.৫ সেন্টিমিটার। পুরুষ প্রার্থীদের ন্যূনতম উচ্চতা ১৬৩ সেন্টিমিটার। তপশিলি জাতি/ উপজাতি, উত্তর-পূর্ব ভারতের রাজ্য ও পার্বত্য এলাকার বাসিন্দারা উচ্চতার ক্ষেত্রে ২.৫ সেন্টিমিটার ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.airindia.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র খামে ভরে Alliance Air Personnel Department, Alliance Bhawan, Domestic Terminal-1, I.G.I. Airport, New Delhi-110037 ঠিকানায় পাঠাতে হবে। খামের উপরে লিখতে হবে Post Applied For: Supervisor (Security).

পূরণ করা আবেদনপত্র সহ যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স পৌঁছতে হবে আগামী ৪ মার্চের মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইটে জানা যাবে।

http://www.airindia.in/writereaddata/Portal/career/868_1_Supervisor-Security-Feb-2020.pdf লিঙ্কে গিয়ে আবেদনপত্রের বয়ান সহ সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *