এইমসে ৪১৮ সায়েন্টিস্ট, ইঞ্জিনিয়ার, অফিসার নিয়োগ

744
0

কেন্দ্রীয় সরকারের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে, নয়াদিল্লিতে সায়েন্টিস্ট টু, বায়োকেমিস্ট, মেডিকেল ফিজিসিস্ট, স্টোর কিপার, প্রোগ্রামার, টেকনিশিয়ান, জুনিয়র ইঞ্জিনিয়ার, মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজিস্ট, জুনিয়র হিন্দি ট্র্যানস্লেটর, মেডিকেল সোশ্যাল সার্ভিস অফিসার, লাইফ গার্ড, অপারেশন থিয়েটার অ্যাসিস্ট্যান্ট, নিউক্লিয়ার মেডিকেল টেকনোলজিস্ট, ফার্মাসিস্ট গ্রেড টু, স্টেনোগ্রাফার, অ্যাসিস্ট্যান্ট ওয়ার্ডেন ও স্যানিটারি ইনস্পেক্টর পদে ৪১৮ জন তরুণ-তরুণী নিয়োগ করবে। এই বিজ্ঞপ্তির এফ নম্বর: 7-1/2019-Estt-I(RCT).

আবেদনের ফি: ১৫০০ টাকা, তপশিলি জাতি/ উপজাতি ও ইডব্লুএস প্রার্থীদের ১২০০ টাকা। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে। ট্র্যানজ্যাকশন সম্পূর্ণ হলে একটি ই-রিসিট পাওয়া যাবে, ই-রিসিটের প্রিন্ট-আউড নিয়ে রাখতে হবে। শারীরিক প্রতিবন্ধীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.aiimsexams.org ওয়েবসাইটে হিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১২ মার্চ বিকাল ৫টা পর্যন্ত। বয়স, শিক্ষাগত যোগ্যতা, প্রার্থী বাছাই পদ্ধতি ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয় সম্পর্কে বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে।

https://www.aiimsexams.org/pdf/Advertisement%20for%20the%20post%20of%20Group%20A,B%20&%20C%20at%20AIIMS,%20New%20Delhi.pdf  লিঙ্কে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।