এয়ার ইন্ডিয়ায় ১৬০ এগজিকিউটিভ, অফিসার, কাস্টমার এজেন্ট

780
0
Air india Recruit

এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেডে ১৬০ জন ডিউটি ম্যানেজার র‍্যাম্প, ডিউটি অফিসার র‍্যাম্প, জুনিয়র এগজিকিউটিভ টেকনিক্যাল, ম্যানেজার ফিনান্স, অফিস অ্যাকাউন্টস, জুনিয়র এগজিকিউটিভ (প্যাক্স), জুনিয়র এগজিকিউটিভ এইচআর অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন, সিনিয়র কাস্টমার এজেন্ট, কাস্টমার এজেন্ট ও প্যারামেডিকেল এজেন্ট-কাম-কেবিন সার্ভিসেস এজেন্ট নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করা হবে ওয়াক-ইন-রিক্রুটমেন্টের মাধ্যমে।

যোগ্যতা, বয়স ও বেতন: কাস্টমার এজেন্ট: গ্র্যাজুয়েট সঙ্গে বেসিক কম্পিউটার অপারেশনের জ্ঞান থাকতে হবে, বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর, বেতন ২১৩০০ টাকা।

প্যারা মেডিকেল এজেন্ট কাম কেবিন সার্ভিসেস এজেন্ট: গ্র্যাজুয়েট সঙ্গে নার্সিং ডিপ্লোমা, বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর, বেতন ২১৩০০ টাকা।

ম্যানেজার ফিনান্স: চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বা কস্ট অ্যাকাউন্ট্যান্ট সঙ্গে ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টস অব ইন্ডিয়া বা ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ওয়ার্কস অ্যাকাউন্ট্যান্টস অব ইন্ডিয়ার সদ্যস হতে হবে। সিএ সহ কোম্পানি সেক্রেটারি যোগ্যতা থাকলে অগ্রাধিকার। বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর, বেতন ৫০০০০ টাকা।

ডিউটি ম্যানেজার: গ্র্যাজুয়েট সঙ্গে ষোলো বছরের অভিজ্ঞতা।বয়সের ঊর্ধ্বসীমা ৫৫ বছর, বেতন ৪৫০০০ টাকা।

ডিউটি অফিসার: গ্র্যাজুয়েট সঙ্গে ১২ বছরের অভিজ্ঞতা, বয়সের ঊর্ধ্বসীমা ৫০ বছর, বেতন ৩২০০০ টাকা।

অফিস অ্যাকাউন্টস: ইন্টার চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট/ ইন্টার কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্সি বা এমবিএ বা সমতুল সঙ্গে অন্তত তিন বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর, বেতন ৩২২০০ টাকা।

জুনিয়র এগজিকিউটিভ টেকনিক্যাল: মেকানিক্যাল/ অটোমোবাইল/ প্রোডাকশন/ ইলেক্ট্রিক্যাল/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর ডিগ্রি সঙ্গে হেভি মোটর ভিকল বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে, বেতন ২৫৩০০ টাকা।

জুনিয়র এগজিকিউটিভ (প্যাক্স): গ্র্যাজুয়েট সঙ্গে ৯ বছরের অভিজ্ঞতা, বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর, বেতন ২৫৩০০ টাকা।

জুনিয়র এগজিকিউটিভ এইচআর অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন: এইচআর বা পার্সোনেল ম্যানেজমেন্টে এমবিএ বা সমতুল, বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর, বেতন ২৫৩০০ টাকা।

সিনিয়র কাস্টমার এজেন্ট: গ্র্যাজুয়েট সঙ্গে ৬ বছরের অভিজ্ঞতা, বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর, বেতন ২১৭৯০ টাকা।

অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস: গ্র্যাজুয়েট সঙ্গে এক বছরের অভিজ্ঞতা, বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর ও বেতন ২১৩০০ টাকা।

সবক্ষেত্রেই শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়স সম্পূর্ণ হতে হবে ১ মার্চ ২০২০-র মধ্যে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের ফি: ৫০০ টাকা, ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘AIR INDIA AIR TRANSPORT SERVICES LTD’-এর অনুকূলে, প্রদেয় হবে মুম্বইতে। তপশিলি জাতি/ উপজাতি ও প্রাক্তন সেনাকর্মীদের ফি দিতে হবে না।

ইন্টারভিউয়ের তারিখ ও স্থান: সিনিয়র কাস্টমার এজেন্ট ও কাস্টমার এজেন্ট পদের ওয়াক-ইন-রিক্রুটমেন্ট হবে আগামী ১১ মার্চ সকাল ৯টায়। অন্যান্য পদের ক্ষেত্রে আগামী ১০ মার্চ সকাল ৯টা।

ঠিকানা: Systems & Training Division, 2nd Floor, GSD Complex, Near Sahar Police Station, Airport Gate No 5, Sahar, Andheri E, Mumbai, PIN-400099.

ওয়াক-ইন-সিলেকশনের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে।

http://www.airindia.in/airport-services.htm ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে ও সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।