ফ্রেট করিডরে ৫৪ ম্যানেজার, এগজিকিউটিভ নিয়োগ

695
0

ডেডিকেটেড ফ্রেট করিডর কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডে ৫৪ জন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স, ইনফরমেশন টেকনোলজি), জুনিয়র ম্যানেজার (হিউম্যান রিসোর্স) ও এগজিকিউটিভ (ফিনান্স, হিউম্যান রিসোর্স, ইনফরমেশন টেকনোলজি) নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: ০২/২০২০। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৫ মার্চ রাত ২৩.৪৫ পর্যন্ত।

শূন্যপদ: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স): ১৭ (অসংরক্ষিত ৮, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ১, ওবিসি ৪, ইডব্লুএস ২)। এইসবের মধ্যে ১টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ইনফরমেশন টেকনোলজি): ১৩ । জুনিয়র ম্যানেজার (হিউম্যান রিসোর্স): ৪ (অসংরক্ষিত ৩, ওবিসি ১)। এগজিকিউটিভ (ফিনান্স): ১৩ (অসংরক্ষিত ৫, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ১, ওবিসি ৪, ইডব্লুএস ১)। এইসবের মধ্যে ১টি শারীরিক প্রতিবন্ধী ও ১টি প্রাক্তন সেনাকর্মীদের জন্য সংরক্ষিত। এগজিকিউটিভ (হিউম্যান রিসোর্স): ৫ (অসংরক্ষিত ৪, ওবিসি ১)। এইসবের মধ্যে ১টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। এগজিকিউটিভ (ইনফরমেশন টেকনোলজি): ২ (অসংরক্ষিত)। এইসবের মধ্যে ১টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স): ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব ইন্ডিয়া/ ইনস্টিটিউট অব কস্ট অ্যাকাউন্ট্যান্টস অব ইন্ডিয়া থেকে সিএ/ সিএমএ পাশ সঙ্গে সংশ্লিষ্ট সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছরের অভিজ্ঞতা। মেডিকেল স্ট্যান্ডার্ড হতে হবে সি১।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ইনফরমেশন টেকনোলজি): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে পূর্ণ সময়ের এমবিএ/ এমসিএ/ এমটেক (কম্পিউটার সায়েন্স) বা বিই/ বিটেক/ এএমআইই (কম্পিউটার সায়েন্স/ আইটি/ ইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন) সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মেডিকেল স্ট্যান্ডার্ড সি১।

জুনিয়র ম্যানেজার (হিউম্যান রিসোর্স): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে এইচআর/ পার্সোনেল ম্যানেজমেন্টে দু বছরের পূর্ণ সময়ের এমবিএ/ পিজিডিবিএ/ পিজিডিবিএম। মেডিকেল স্ট্যান্ডার্ড সি১।

এগজিকিউটিভ (ফিনান্স): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে কমার্সে তিন বছরের পূর্ণ সময়ের ব্যাচেলর ডিগ্রি। মেডিকেল স্ট্যান্ডার্ড হতে হবে সি১।

এগজিকিউটিভ (হিউম্যান রিসোর্স): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে এইচআর/ পার্সোনেল ম্যানজেমেন্টে তিন বছরের পূর্ণ সময়ের বিবিএ। মেডিকেল স্ট্যান্ডার্ড সি১।

এগজিকিউটিভ (ইনফরমেশন টেকনোলজি): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে পূর্ণ সময়ের বিই/ বিটেক/ এএমআইই (কম্পিউটার সায়েন্স/ আইটি/ ইলেক্ট্রনিক্স/ ইবেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন)। মেডিকেল স্ট্যান্ডার্ড সি১।

বয়সসীমা: জুনিয়র ম্যানেজার পদে বয়স হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে, বাকি সবকটি পদের ক্ষেত্রেই ১৮-৩০ বছরের মধ্যে। সবক্ষেত্রেই বয়স সম্পূর্ণ হতে হবে ১ জানুয়ারি ২০২০ তারিখের মধ্যে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পরীক্ষার ফি: এগজিকিউটিভ পদে পরীক্ষার ফি ৯০০ টাকা, বাকি পদগুলির ক্ষেত্রে ১০০০ টাকা। সঙ্গে ব্যাঙ্ক চার্জ ও জিএসটি। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.dfccil.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৫ মার্চ রাত ২৩.৪৫ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

https://dfccil.com/upload/Advt._No._Fin-,-IT-&-HR–Final-14.02.2020_V0LB.pdf লিঙ্কে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।