ভারত ইলেক্ট্রনিক্সে ৫৫ প্রোজেক্ট ইঞ্জিনিয়ার

827
0

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের অধীন ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডে ৫৫ জন প্রোজেক্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রনিক্স) নিয়োগ করা হবে, চুক্তির ভিত্তিতে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৪ মার্চ পর্যন্ত।

শূন্যপদ: ৫৫ (অসংরক্ষিত ২৩, ইডব্লুএস ৬, ওবিসি ১৪, তপশিলি জাতি ৮, তপশিলি উপজাতি ৪)।

বয়সসীমা: ১ ফেব্রুয়ারি ২০২০ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর, সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: ইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন/ ইঅ্যান্ডটি/ টেলিকমিউনিকেশনে চার বছরের পূর্ণ সময়ের প্রথম শ্রেণির বিই/ বিটেক (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীরা সাধারণ ভাবে পাশ) এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দু বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১ ফেব্রুয়ারি ২০২০ তারিখের মধ্যে।

পারিশ্রমিক: প্রথম বছরে প্রতি মাসে ৩৫০০০ টাকা, দ্বিতীয় বছরে ৪০০০০ টাকা, তৃতীয় বছরে ৪৫০০০ টাকা ও চতুর্থ বছরে প্রতি মাসে ৫০০০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৫০০ টাকা। এসবিআই কালেক্টের (অনলাইন মোড বা চালান ডাউনলোড করে অফলাইনে এসবিআইয়ের যে-কোনো শাখায় নগদে) মাধ্যমে ফি দেওয়া যাবে। অনলাইন আবেদন করার সময় এসবিআই কালেক্ট রেফারেন্স নম্বর দিতে হবে। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://bel-india.in/ ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৪ মার্চ পর্যন্ত।

http://bel-india.in/Documentviews.aspx?fileName=Final%20WEB%20AD%20_MILCOM-04-03-2020.pdf লিঙ্কে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।