fbpx

পূর্ব বর্ধমানে সোশ্যাল ওয়েলফেয়ার সেকশনে ৮

নিজস্ব সংবাদদাতা: পূর্ব বর্ধমান জেলায় ডিস্ট্রিক্ট সোশ্যাল ওয়েলফেয়ার সেকশনের জন্য একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর 2540/SW/BWN, Date: 20/11/2017

শূন্যপদ: কাউন্সেলর ১ (মহিলা প্রাধান্য), চাইল্ড ওয়েলফেয়ার অফিসার / কেস ওয়ার্কার / প্রবেশন অফিসার ১( মহিলা প্রাধান্য), হাউস মাদার ২টি ( মহিলাদের জন্য), প্যারা মেডিকেল স্টাফ ১ (মহিলা প্রাধান্য), স্টোরকিপার কাম অ্যাকাউন্ট্যান্ট ১ ( প্রাধান্য), হেল্পার ১( প্রাধান্য), হাউস কিপার ১( প্রাধান্য)।

শিক্ষাগত যোগ্যতা : কাউন্সেলর- সাইকোলজি / সোশ্যাল ওয়ার্ক / সোশ্যাল সায়েন্স নিয়ে স্নাতক ডিগ্রি। কম্পিউটার নলেজ এবং চাইল্ড ওয়েলফেয়ারে অন্তত ২ বছরের অভিজ্ঞতা লাগবে।

চাইল্ড ওয়েলফেয়ার অফিসার / কেস ওয়ার্কার / প্রবেশন অফিসার – সাইকোলজি / সোশ্যাল ওয়ার্ক / সোশ্যাল সায়েন্স নিয়ে স্নাতক ডিগ্রি। কম্পিউটার নলেজ এবং চাইল্ড ওয়েলফেয়ার/ চাইল্ড ডেভেলপমেন্ট বা চাইল্ড কাউন্সেলিং নিয়ে অন্তত ৩ বছরের অভিজ্ঞতা লাগবে।

হাউস মাদার – উচ্চমাধ্যমিক বা সমতুল। চাইল্ড কেয়ার প্রোগ্রাম বা ইনস্টিটিউশনে অন্তত ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

প্যারামেডিকেল স্টাফ – উচ্চমাধ্যমিক পাশ এবং সরকারি বা ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত নার্সিং ইনস্টিটিউট থেকে ফার্মাসি নিয়ে ডিপ্লোমা। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

স্টোরকিপার কাম অ্যাকাউন্ট্যান্ট – কমার্স বা অ্যাকাউন্ট্যান্সিতে স্নাতক, কম্পিউটার নলেজ থাকতে হবে এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে ৩ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে।

হেল্পার – মাধ্যমিক বা সমতুল, সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

হাউস কিপার – মাধ্যমিক বা সমতুল, সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা : কাউন্সেলর পদের জন্য ২৪ থেকে ৪০ বছর, চাইল্ড ওয়েলফেয়ার অফিসার, হাউস মাদার, প্যারামেডিকেল স্টাফ, স্টোরকিপার পদের জন্য ২১ থেকে ৪০ বছর, হেল্পার, হাউস কিপার পদের জন্য ১৮ থেকে ৪০ বছর। সমস্ত বয়সসীমা হিসাব করা হবে ১ জানুয়ারি, ২০১৭ অনুযায়ী।

আবেদন পদ্ধতি : অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার পর একটি অ্যাকনলেজমেন্ট স্লিপ দেওয়া হবে। আগামী ১২ ডিসেম্বর, ২০১৭ পর‌্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। ১৮ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর, ২০১৭ তারিখ পর‌্যন্ত অনলাইনেই অ্যাডমিট কার্ড ডাউনলোড করে নেওয়া যাবে।

অনলাইনে আবেদন করার লিঙ্ক – http://ssmbardhaman.org/dswo/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *