কোচবিহার জেলায় অ্যাকাউন্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটর

1147
0
Coochbehar Recruitment, Jobs in West Bengal,

কোচবিহার জেলায় রূপশ্রী প্রকল্পের জন্য অ্যাকাউন্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ করার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ১ বছরের চুক্তিতে নিয়োগ। বিজ্ঞপ্তি নম্বর DM/Estb./01 of 2020 dated 02.03.2020.

শূন্যপদ— অ্যাকাউন্ট্যান্ট ৪ (অসংরক্ষিত ১, অসংরক্ষিত ইসি ১, এসসি ১, এসটি ১), ডেটা এন্ট্রি অপারেটর ১ (এসটি)

যোগ্যতা  ও বয়সসীমা—

অ্যাকাউন্ট্যান্ট: অনার্স সহ কমার্স গ্র্যাজুয়েট। এমএস অফিস সহ কম্পিউটার জানা থাকতে হবে। স্প্রেডশিট, ট্যালি ও প্রেজেন্টেশন প্যাকেজ-এ কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি বা অ-সরকারি সংস্থায় (নন-গভর্নমেন্ট অর্গানাইজেশন)অন্তত ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়স হতে হবে ফ্রেশারদের জন্য সর্বোচ্চ ৪০, সরকারি অবসরপ্রাপ্ত কর্মীদের জন্য ৬৪। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় থাকবে।

ডেটা এন্ট্রি অপারেটর: যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট।  এমএস অফিস সহ কম্পিউটার জানা থাকতে হবে। ৩০টি শব্দ প্রতি মিনিট টাইপিং স্পিড থাকতে হবে। সরকারি বা অ-সরকারি সংস্থায় অন্তত ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়স হতে হবে সর্বোচ্চ ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় থাকবে।

বেতনক্রম— অ্যাকাউন্ট্যান্ট পদের জন্য মাসিক ১৫০০০ টাকা।  ডেটা এন্ট্রি অপারেটর পদের জন্য মাসিক ১১০০০ টাকা।

আবেদন— আবেদনকারীকে কোচবিহার জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। নিচের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা বয়ানে পূরণ করা আবেদন আগামী ২৭ মার্চের মধ্যে নিজের সমস্ত প্রয়োজনীয় নথির কপি সহ জমা দিতে হবে। এই ঠিকানায়: Establishment Section, DM’s Office, Cooch Behar

আবেদন পত্রের নমুনা ডাউনলোড ও বিশদ বিজ্ঞপ্তির লিঙ্ক— http://www.coochbehar.nic.in/HTMfiles/Occasional/DM130320.pdf

 

 

Coochbehar Recruitment