উত্তর-পূর্ব সীমান্ত রেলের স্কুলে ২৯ টিচার নিয়োগ

1922
0
CTET Result, Central TET Result

নর্থইস্ট ফ্রন্টিয়ার রেলের অধীন স্কুলগুলিতে ২৯ জন আংশিক সময়ের পোস্ট গ্র্যাজুয়েট, ট্রেন্ড গ্র্যাজুয়েট ও প্রাইমারি টিচার নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

স্কুল অনুযায়ী শূন্যপদ: ১) নেতাজি বিদ্যাপীঠ রেলওয়ে এইচএস স্কুল, মালিগাঁও: পোস্ট গ্র্যাজুয়েট টিচার: ৬ (জুলজি ১, বায়োলজি ১, পলিটিক্যাল সায়েন্স ১, অ্যাসামিজ ১, ইকোনমিক্স ১, হিস্ট্রি ১)।

ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার: ৩ (পিটিআই ১, হিন্দি ২)।

প্রাইমারি টিচার (ইংরেজি মিডিয়াম): ৪।

২) রেলওয়ে এইচএস স্কুল, মালিগাঁও: পোস্ট গ্র্যাজুয়েট টিচার: ১ (বিজনেস স্টাডিজ)।

ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার: ১৪ (পিটিআই ১, হিন্দি ১, মিউজিক ১, বায়ো সায়েন্স ১, জিওগ্রাফি ১, ইংলিশ ১, পিওর সায়েন্স ২, পিটিআই ১, ফাইন আর্টস ১, কম্পিউটার সায়েন্স ১, ইংলিশ ১, অ্যাসামিজ ১, ডান্স ১)।

প্রাইমারি টিচার (অ্যাসামিজ মিডিয়াম): ১।

বেতন/পারিশ্রমিক: পোস্ট গ্র্যাজুয়েট টিচারদের ২৭৫০০ টাকা, ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচারদের ২৬২৫০ টাকা ও প্রাইমারি টিচারদের ২১২৫০ টাকা।

যোগত্যা: প্রাইমারি টিচার: ন্যূনতম ৫০ শতাংশ নম্বর নিয়ে গ্র্যাজুয়েশন বা সিনিয়র সেকেন্ডারি সঙ্গে বিএড/ এলিমেন্টারি এডুকেশনে ডিপ্লোমা/ জেবিটি/ পিটিটি এবং টিচার এলিজিবিলিটি টেস্ট (টেট) পাশ করে থাকতে হবে।

ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার: টিচিং বিষয়ে গ্র্যাজুয়েট এবং বিএড সঙ্গে টিচার এলিজিবিলিটি টেস্ট (টেট) পাশ করে থাকতে হবে এবং স্কুলে যে মাধ্যমে পড়ানো হয় সেই মাধ্যমে পড়ানোর দক্ষতা।

পোস্ট গ্র্যাজুয়েট টিচার: সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েট এবং বিএড।

ইন্টারভিউয়ের তারিখ ও স্থান: প্রাইমারি টিচার ও পোস্ট গ্র্যাজুয়েট টিচারের ইন্টারভিউ হবে আগামী ৩০ মার্চ আর ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচারের ইন্টারভিউ হবে আগামী ৩১ মার্চ। ইন্টারভিউ কেন্দ্রের ঠিকানা: Office of the General Manager (P), C/o GM Office Complex, Maligaon, NF Railway, Guwahati 11.

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে।

https://nfr.indianrailways.gov.in/cris//uploads/files/1584084571127-Contractual%20Teacher%202020.PDF লিঙ্কে আবেদনপত্রের বয়ান সহ সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য www.nfr.railnet.gov.in এবং www.nfr.indianrailways.gov.in ওয়েবসাইট থেকে জানা যাবে।