fbpx

দার্জিলিংয়ে ৬ অ্যাকাউন্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটর


দার্জিলিং ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসে ৬ জন অ্যাকাউন্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ করা হবে এক বছরের চুক্তিতে। দার্জিলিং ৩ হিল সাব-ডিভিশনের স্থায়ী বাসিন্দারা কেবলমাত্র আবেদন করতে পারবেন। মেমো নম্বর: III/DPMU/DJ/19-20.

শূন্যপদ: অ্যাকাউন্ট্যান্ট: ৩ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১)। ডেটা এন্ট্রি অপারেটর: ৩ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১, ওবিসি ১)।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে, সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: অ্যাকাউন্ট্যান্ট পদে প্রতি মাসে ১৫০০০ টাকা এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে প্রতি মাসে ১১০০০ টাকা।

যোগ্যতা: অ্যাকাউন্ট্যান্ট: অনার্স সহ কমার্স গ্র্যাজুয়েট সঙ্গে কম্পিউটারের জ্ঞান ও এমএস ওয়ার্ডে কাজের দক্ষতা। তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

ডেটা এন্ট্রি অপারেটর: যে-কোনো শাখায় স্নাতক সঙ্গে কম্পিউটারে কাজ চালানোর মতো জ্ঞান (এমএস অফিস) এবং প্রতি মিনিটে ৩০ শব্দের গতিতে টাইপিং স্পিড। ১ বছরের কাজের অভিজ্ঞতা বাঞ্ছনীয়।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও ভাইভা-ভোসির মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স পাঠাতে হবে ‘Office of District Magistrate, Darjeeling, Lebong Cart Road (Kanyashree Cell) DPMU’ ঠিকানায়। পৌঁছতে হতে আগামী ১৭ এপ্রিলের মধ্যে।

http://www.darjeeling.gov.in/recruitment/2020/notification_18032020.pdf লিঙ্কে আবেদনপত্রের বয়ান সহ সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *