fbpx

মধ্য রেলে ক্লার্ক, গুডস গার্ড ২৭৫


মধ্য রেলে কর্মরত প্রার্থীদের মধ্যে থেকে ১৫০ জন জুনিয়র ক্লার্ক কাম টাইপিস্ট ও ১২৫ জন গুডস গার্ড (অপারেটিং) নেওয়া হবে দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে।

গুডস গার্ড পদের বিজ্ঞপ্তি নম্বর RRC/CR/GDCE-01/2017 Dated 01/12/2017, বেতনক্রম ৭ম পে কমিশনের ৫ম স্তর অনুযায়ী। এই পদের জন্য আবেদন করতে পারেন গ্র্যাজুয়েটরা, এই পদের থেকে নিম্ন পর্যায়ের বেতনের পদে কাজ করে থাকলে। সমস্তরে কর্মরতরাও ননসেফটি থেকে সেফটি বা সেফটি থেকে সেফটি পদে যেতে চাইলেও আবেদন করতে পারেন। ফলে ৫ম বা তার নিচের স্তরে কর্মরতরা আবেদন করতে পারেন। যাঁরা ৬ষ্ঠ বা আরও ওপরের স্তরের জন্য এমএসিপি পেয়েছেন কিন্তু কাজ করতে হয় ১-৫ স্তরের মধ্যে তাঁরাও আবেদন করতে পারেন। ডাক্তারি মান হতে হবে এওয়াইই-টু।

জুনিয়র ক্লার্ক কাম টাইপিস্ট পদের বিজ্ঞপ্তি নম্বর RRC/CR/GDCE-02/2017 Dated 01/12/2017, বেতনক্রম ৭ম পে কমিশনের ২য় স্তর অনুযায়ী। ফলে ১ম স্তরে কাজ করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে যোগ্যতা দরকার মোট অন্তত ৫০ শতাংশ নম্বর সহ উচ্চমাধ্যমিক বা সমতুল পাশ ও মিনিটে ৩০টি ইংরেজি বা ২৫টি বাংলা শব্দ টাইপ করার গতি। ডাক্তারি মান হতে হবে সি-ওয়ান। তপশিলি ও প্রাক্তন সেনাকর্মীদের জন্য উচ্চমাধ্যমিকের নম্বরের শর্ত নেই।

দুই পদের জন্যই বয়স হতে হবে ১-১২-২০১৭ তারিখে ৪২ বছরের মধ্যে।তপশিলি, ওবিসি ও প্রাক্তন সেনাকর্মীরা নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবেন।

আবেদন করতে হবে অনলাইনে ৩০ ডিসেম্বর ২০১৭ সন্ধে ৬টার মধ্যে। আবেদনের কোনো ফি নেই। আরও বিস্তারিত তথ্য পাবেন ওই ওয়েবসাইটে।

আবেদন লিঙ্ক – https://www.rrccr.com/Modules/home/home.aspx

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *