ঝাড়গ্রাম স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগে জিডিএম, নার্স, এলডিসি, গ্রুপ ডি

1392
0
WB Health Recruitment 2023

ঝাড়গ্রাম স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি বিভাগের জন্য একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– DH&FWS/JGM/2020, date : 05/06/2020. চুক্তির ভিত্তিতে নিয়োগ।

শূন্যপদ—  জিডিএমও ১০, সিনিয়র ট্রিটমেন্ট সুপারভাইজার ৩ (অসংরক্ষিত ১, এসসি ১, ওবিসি-এ ১),  স্টাফ নার্স ২ (অসংরক্ষিত), অ্যাকাউন্ট্যান্ট ১ (অসংরক্ষিত) , এলডিসি ১ (অসংরক্ষিত), গ্রুপ ডি ২ (অসংরক্ষিত)।

যোগ্যতা  ও বয়সসীমা—

জিডিএমও: এমসিআই অনুমোদিত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস সহ পশ্চিমবঙ্গ মেডিকেল কাউন্সিল অনুমোদিত এক বছরের ইন্টার্নশিপ। ১  জানুয়ারি,২০২০ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৬২।

সিনিয়র ট্রিটমেন্ট সুপারভাইজার: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন বা সরকার স্বীকৃত ২ বছরের স্যানিটারি ইনস্পেক্টর কোর্স পাশ। সঙ্গে কম্পিউটারে ২ মাসের সার্টিফিকেট কোর্স। পার্মানেন্ট টু হুইলার লাইসেন্স থাকতে হবে।  ১  জানুয়ারি,২০২০ অনুযায়ী বয়সসীমা ২২ থেকে ৪০।

স্টাফ নার্স: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জিএনএম, স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে। ১  জানুয়ারি,২০২০ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৪০।

অ্যাকাউন্ট্যান্ট: অবসরপ্রাপ্ত সরকারি কর্মীরা এই পদের জন্য আবেদন করার যোগ্য। ১  জানুয়ারি,২০২০ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৬২।

এলডিসি: অবসরপ্রাপ্ত সরকারি কর্মীরা আবেদন করার যোগ্য। ১  জানুয়ারি,২০২০ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৬২।

গ্রুপ ডি: অবসরপ্রাপ্ত সরকারি কর্মীরারা আবেদন করার যোগ্য। ১  জানুয়ারি,২০২০ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৬২।

আবেদন— ইচ্ছুক প্রার্থীদের অনলাইনে আবেদন  করতে হবে, ২১ জুন, ২০২০-এর মধ্যে। আবেদন করার পর প্রিন্ট-আউট নিয়ে রাখতে হবে।  আবেদনের প্রিন্ট-আউটের সঙ্গে আবেদন ফি হিসাবে ডিমান্ড ড্রাফট পাঠাতে হবে। ড্রাফট হবে in favour of “District Health & Welfare Samiti, Jhargram. প্রেয়েবল হবে ঝাড়গ্রামে। আবেদন পৌঁছতে হবে ২৪ জুন, ২০২০-র মধ্যে।

আবেদন পাঠানোর ঠিকানা: Office of The Chief Medical Officer of Health, Jhargram, P.O– Raghunathpur (Jhragram District Hospital Complex), Jhargram, PIN-721507

আবেদন ফি— জেনারেল প্রার্থীদের জন্য ১০০ টাকা, সংরক্ষিত প্রার্থীদের জন্য ৫০ টাকা।

অনলাইনে আবেদনের  লিঙ্ক: www.wbhealth.gov.in

বিস্তারিত বিজ্ঞপ্তির লিঙ্ক:  https://www.wbhealth.gov.in/uploaded_files/careers/8892.pdf

 

 

 

Current Jobs in West Bengal, State Govt Job,