বাঁকুড়া জেলায় স্টাফ নার্স, ল্যাব টেকনিশিয়ান, মেডিকেল অফিসার

1004
0
WB Jobs, Kolkata Job

নিজস্ব সংবাদদাতা: বাঁকুড়া জেলায় ন্যাশনাল হেলথ মিশনের জন্য একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর 5104 তারিখ: 20.11.2017।

শূন্যপদ : ল্যাব টেকনিশিয়ান ( ৭টি পদ (এসসি ২, এসটি ১, ওবিসি- ১, অসংরিক্ষত ৩), কাউন্সেলর আইসিটিসি ৩টি (এসসি ১, এসটি ১, ওবিসি- ১), মেডিকেল অফিসার (এনএইচএম ) ১৩টি (অসংরক্ষিত), এনআরসির জন্য স্টাফ নার্স ৪টি (এসসি ২, এসটি ১, ওবিসি- ১), এনইউএইচএম- জন্য স্টাফ নার্স ৩টি (এসসি ১, এসটি ১, ওবিসি- ১)।

যোগ্যতা: ল্যাব টেকনিশিয়ান (আইসিটিসি ) – ১) মেডিকেল ল্যাব টেকনোলজিতে স্নাতক  সঙ্গে ১ বছরের কাজের অভিজ্ঞতা, কম্পিউটার কাজের অভিজ্ঞতা। অথবা, ২) মেডিকেল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা এবং এর সাথে ২ বছরের কাজের অভিজ্ঞতা এবং কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা সর্বোচ্চ ৪০ বছর। মাসিক বেতন ১৩ হাজার টাকা।

কাউন্সেলর আইসিটিসি  – ১) সাইকোলজি/ সোশ্যাল ওয়ার্ক/ সোশিওলজি/ অ্যানথ্রোপলজি/ হিউম্যান ডেভেলপমেন্ট/ নার্সিং নিয়ে পোস্ট গ্র্যাজুয়েটডিগ্রি বা ডিপ্লোমা, কম্পিউটারে সার্টিফিকেট কোর্স, স্বাস্থ্য ক্ষেত্রে ১ বছরের কাজের অভিজ্ঞতা। অথবা, ২) সাইকোলজি/ সোশ্যাল ওয়ার্ক/ সোশিওলজি/ অ্যানথ্রোপলজি/ হিউম্যান ডেভেলপমেন্ট/ নার্সিং নিয়ে গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা, কম্পিউটারে সার্টিফিকেট কোর্স, স্বাস্থ্য ক্ষেত্রে ৩ বছরের কাজের অভিজ্ঞতা। মাসিক বেতন ১৩ হাজার টাকা।

মেডিকেল অফিসার –  এমসিআই অনুমোদিত এমবিবিএস। বয়সের ঊর্ধ্বসীমা সর্বোচ্চ ৬৩ বছর। মাসিক বেতন ৪০ হাজার।

এনআরসির জন্য স্টাফ নার্স  –  স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জিএনএম ট্রেনিং। বাংলা লিখতে, পড়তে এবং বলতে জানতে হবে। ২১ থেকে ৪০ বছর বয়সের সীমা। প্রার্থীকে বাঁকুড়া জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। মাসিক বেতন ১৭২২০ টাকা।

এনইউএইচএম জন্য স্টাফ নার্স  স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জিএনএম ট্রেনিং। বাংলা লিখতে, পড়তে এবং বলতে জানতে হবে। সর্বোচ্চ বয়সসীমা ৬৪ বছর। প্রার্থীকে বাঁকুড়া জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। মাসিক বেতন ১৭২২০ টাকা।

আবেদন পদ্ধতি: আগামী ১১ ডিসেম্বর, ২০১৭ তারিখের মধ্যে আবেদন করতে হবে। আবেদন পত্রের সঙ্গে জেনারেলদের জন্য ১০০ টাকার এবং সংরক্ষিত শ্রেণির জন্য ৫০ টাকার ডিমান্ড ড্রাফট দিতে হবে। ড্রাফট হবে  “District Helath & Famliy Samity, Bankura, A/C construction”- এর অনুকূলে, Payable at Service Branch, Bankura। আবেদন পূরণ করে, তার সঙ্গে বয়স, শিক্ষাগত যোগ্যতা, রেসিডেন্সিয়াল প্রুফ সমস্ত কিছুর নিজের অ্যাটেস্টেড কপি দিয়ে স্পিড পোস্টে পাঠাতে হবে। পাঠানোর ঠিকানা The Chief Medical Officer of Health, Bankura, Tamlibandh, Patpur Road, P.O+Dist – Bankura, 722101।

আবেদনের ফর্ম সহ বিস্তরিত বিজ্ঞপ্তি পাবেন https://www.wbhealth.gov.in/  ওয়েবসাইটে।