পূর্ব মেদিনীপুরে লোয়ার ডিভিশন ক্লার্ক, প্রসেস সার্ভার

720
0
clerk-picture

পূর্ব মেদিনীপুর জেলা আদালতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর – 03/December/2017, Date: 8 th December, 2017। যে কোন ভারতীয় নাগরিক এই পদের জন্য আবেদন করতে পারবেন।

শূন্যপদ : লোয়ার ডিভিশন ক্লার্ক ২ টি ( অসংরক্ষিত ইসি ১, ওবিসি এ ১ টি ), প্রসেস সার্ভার ১ টি (এসটি)

শিক্ষাগত যোগ্যতা :

লোয়ার ডিভিশন ক্লার্ক – স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল যোগ্যতা।  এছাড়া স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সার্টিফিকেট। কম্পিউটার ভালো টাইপিং স্পিড থাকতে হবে।

প্রসেস সার্ভার – স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল যোগ্যতা।

বয়সসীমা : ১ ডিসেম্বর , ২০১৭ তারিখের হিসাব অনুযায়ী ১৮ থেকে ৪০ বছর।  সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় আছে।

বেতনক্রম – লোয়ার ডিভিশন ক্লার্ক৫,৪০০ – ২৫,২০০ ( গ্রেড পে ২,৬০০); প্রসেস সার্ভার ৫,৪০০ – ২৫,২০০ (গ্রেড পে ২,৩০০)

আবেদন ফি : জেনারেল ও ওবিসি প্রাথীদের জন্য ২০০ টাকা।  এসসিদের জন্য ৫০ এবং এসটিদের  জন্য ২৫ টাকা। আবেদন ফি আইপিও (ইন্ডিয়ান পোস্টাল অর্ডার) দিতে হবে। আইপিও হবে “District Judge, Purba Medinipur” – এর অনুকূলে Payable at Tamluk Head Post Office .

আবেদন পদ্ধতি :  আগামী ৬ জানুয়ারি, ২০১৮ তারিখের মধ্যে আবেদন করতে হবে।  অফলাইনে আবেদন পাঠাতে হবে।  যাবেবন পত্রের সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির অ্যাটেস্টেড কপি (নিজের অ্যাটেস্টেড নয় ) দিতে হবে।  একে সাথে নিজের ঠিকানা লেখা ২৫ সেমি ১১ সেমি মাপের এবং ৫ টাকার স্ট্যাম্প সাঁটা খাম দিতে হবে।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা – Chairman, District Recruitment Committee, District Judgeship, Purba Medinipur, P.O & P.S- Tamluk, District – Purba Medinipur, PIN – 721636.

আবেদন পত্র ডাউনলোড লিঙ্ক – http://ecourts.gov.in/sites/default/files/generalinstruction_0.pdf