fbpx

উত্তর দিনাজপুরে ৪০ আশা কর্মী

উত্তর দিনাজপুর জেলায় অ্যাক্রেডিটেড সোশ্যাল হেলথ অ্যাক্টিভিস্ট (আশা কর্মী) নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর 808/P&RD, Dated 12/12/2017

শূন্যপদ: চোপড়া ব্লকে ৬টি, ইসলামপুর ব্লকে ১৬টি, গোয়ালপোখর-১ ব্লকে ৫টি, গোয়ালপোখর-২ ব্লকে ১টি, করণদিঘি ব্লকে ১২টি পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা: এই পদে শুধুমাত্র মহিলারা আবেদন করতে পারবেন। বিবাহিতা বা বিবাহবিচ্ছিন্না বা বিধবা মহিলারাই আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট গ্রামের বাসিন্দা হতে হবে।

প্রার্থীদের ন্যূনতম যোগ্যতা মাধ্যমিক অবতীর্ণ বা সমতুল, মাধ্যমিক/উচ্চতর যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে।সেক্ষেত্রে নম্বর বিবেচিত হবে মাধ্যমিকের।

বয়সসীমা: ১১ ডিসেম্বর, ২০১৭ তারিখ অনুযায়ী বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছর। সংরক্ষিত শ্রেণিদের জন্য বয়সের নিম্নসীমা ২২ বছর।

আবেদন পদ্ধতি: আগামী ২৮ ডিসেম্বর, ২০১৭ তারিখের মধ্যে আবেদন পাঠাতে হবে। এ-৪ সাইজের পেপারে আবেদন করতে হবে।  আবেদন পত্রের সঙ্গে নিজের অ্যাটেস্টেড করা রেসিডেন্সিয়াল প্রুফ, মাধ্যমিকের মার্কশীট, এসসি / এসটি সার্টিফিকেট— এসবের কপি (প্রযোজ্য ক্ষেত্রে), স্বনির্ভর গোষ্ঠীর সদস্য হলে তার অভিজ্ঞতার কাগজও দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা:

The Member Secretary, ASHA Selection Committee
………………….. (নিজের ব্লকের নাম)Block
P.O – (পোস্ট অফিসার নাম)
Dist – Uttar Dinajpur
PIN –

বিস্তারিত শূন্যপদের বিবরণ / আবেদন পত্রের নমুনা ডাউনলোড লিঙ্ক – http://uttardinajpur.nic.in/advertise/asha_isl_revised.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *