অবসরপ্রাপ্তদের জন্য কলকাতা পুলিশে ৫০

780
0
retired-kolkata-police-picture

কলকাতা পুলিশে চুক্তির ভিত্তিতে একাধিক গ্রুপ-সি শূন্যপদে প্রার্থী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অবসরপ্রাপ্তদের নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি নম্বর- 01/Emp/Estt/2017, Date: 30/11/2017.

শূন্যপদ: লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট (অসংরক্ষিত ২০, অসংরক্ষিত পিডব্লুডি ১, এসসি  ৯, এসটি ২, ওবিসি-এ ৪,  ওবিসি-বি ৩), কম্পোজিটর অসংরক্ষিত ২টি এসসি ১, এসটি ১, মেশিনম্যান অসংরক্ষিত ১টি, প্রেসম্যান অসংরক্ষিত ১টি,  মোটর মেকানিক অসংরক্ষিত ৩টি, এসসি ১টি, এসটি ১টি।

যোগ্যতা: প্রার্থীকে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী হতে হবে এবং জয়েনিং-এর তারিখের আগে বয়সসীমা সর্বোচ্চ ৬৪ বছর। অবসরপ্রাপ্ত প্রার্থীর ৬৪-র বেশি বয়সও গ্রাহ্য হতে পারে, সেক্ষেত্রে সেই নিয়োগ কোনোভাবেই ৬৫ বছর বয়স ছাড়াবে না।

নিয়োগ: এই প্রার্থীদের নিয়োগের জন্য আগামী ৬ জানুয়ারি, ২০১৮ সকাল ১০টা থেকে ইন্টারভিউ হবে। ইন্টারভিউয়ের সময় পূরণ করা আবেদন পত্র, পিআরও কপি, আইডেন্টিটি প্রুফ, বয়সের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র নিয়ে যেতে হবে। এক বছরের চুক্তির ভিত্তিতে মাসিক ১০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।  ইন্টারভিউ হবে এই ঠিকানায়: Briefing Room, Kolkata Police Headquarters, 18, Lalbazar Street, Kolkata-700001.

আবেদনের ফর্মের নমুনা পাওয়ার লিঙ্ক: http://kolkatapolice.gov.in/