fbpx

বর্ধমান পৌরসভায় ১৮ পদে নিয়োগ

বর্ধমান মিউনিসিপ্যালিটিতে একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর – 253/G/XII-9, Date 15.03.2018। যে-কোনো ভারতীয় নাগরিক  এই পদের জন্য আবেদন করতে পারবেন, তবে সংরক্ষণের সুবিধা পাবেন কেবল এরাজ্যের বাসিন্দারা।।

শূন্যপদ: অ্যাসিস্ট্যান্ট ক্যাশিয়ার ১ (অসংরক্ষিত), বিজি ডোম ১ (এসসি), ক্লার্ক ৯ (অসংরক্ষিত ৩, এসসি ১, এসটি ১, ওবিসি-এ ১, ওবিসি-বি ১, পিএইচডি ১, এক্স-সার্ভিসম্যান ১ ), ড্রাইভার ৪ (অসংরক্ষিত ২, এসসি ১, এসটি ১), স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট ৩ (অসংরক্ষিত ১, এসসি ১, এসটি ১) পদ রয়েছে।

যোগ্যতা:

অ্যাসিস্ট্যান্ট ক্যাশিয়ার: স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল পাশ। অ্যাকাউন্টিং এবং কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাওয়া যাবে।

বিজি ডোম: বাংলা ও নেপালি ভাষা ভালোভাবে জানতে হবে। সরকারি স্বীকৃত স্কুল থেকে চতুর্থ শ্রেণি উত্তীর্ণ হলে অগ্রাধিকার পাওয়া যাবে।

ক্লার্ক: স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল পাশ।  টাইপিং এবং কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাওয়া যাবে।

ড্রাইভার: সরকার স্বীকৃত স্কুল থেকে অষ্টম শ্রেণি উত্তীর্ণ হতে হবে এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স সহ কমপক্ষে ৫ বছরের ড্রাইভিং অভিজ্ঞতা থাকতে হবে।

স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট: স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল পাশ।

বয়সসীমা: ১ জানুয়ারি, ২০১৮ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছর। রাজ্যের সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

বেতনক্রম:

অ্যাসিস্ট্যান্ট ক্যাশিয়ার ৫,৪০০-২৫,২০০, গ্রেড পে ২,৬০০ টাকা।

বিজি ডোম ৪,৯০০-১৬, ২০০, গ্রেড পে ১,৭০০ টাকা।

ক্লার্ক ৫,৪০০-২৫,২০০, গ্রেড পে ২,৬০০ টাকা।

ড্রাইভার ৫,৪০০-২৫,২০০, গ্রেড পে ২,৩০০ টাকা।

স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট ৫,৪০০-২৫,২০০, গ্রেড পে ২,‌৬০০ টাকা।

আবেদন পদ্ধতি: নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করা ফর্মে আগামী ১০ এপ্রিলের মধ্যে আবেদন করতে হবে। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্টেড কপি দিতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের রঙিন ছবি দরখাস্তে সেঁটে দেবেন। এছাড়া নিজের ঠিকানা লেখা, প্রয়োজনীয় ডাকমাসুল যুক্ত একটি খাম সঙ্গে দেবেন। দরখাস্ত ভরা খামের ওপর প্রার্থিত পদের নাম লিখে, পাঠাতে হবে স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোস্টে। আবেদনপত্র পাঠানোর ঠিকানা: The Chairman, Burdwan Municipality, PO & PS & Dist– Burdwan, Pin– 713101.

আবেদন পাত্র ডাউনলোড লিঙ্ক – http://burdwanmunicipality.gov.in/notice/Burdwan%20Municipality050.pdf

2 thoughts on “বর্ধমান পৌরসভায় ১৮ পদে নিয়োগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *