fbpx

মুর্শিদাবাদ জেলায় ২১৮ আশা কর্মী

 মুর্শিদাবাদ জেলায় আশা কর্মী পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর- ৪০৫/স্বাস্থ্য, তারিখ ০৬/০৩/২০১৮, বিজ্ঞপ্তি নম্বর- ৬৫০/স্বাস্থ্য, তারিখ ০৬/০৩/২০১৮, বিজ্ঞপ্তি নম্বর- ৪২৮/স্বাস্থ্য, তারিখ ০৬/০৩/২০১৮।

শূন্যপদ: মুর্শিদাবাদে  কান্দি ৪৪, ডোমকল ১২, জঙ্গিপুর ১১৫, লালবাগ ৩৭ আশা কর্মী নিয়োগ করা হবে।

যোগ্যতা: এই পদে বিবাহিত / আইনগতভাবে পতিসঙ্গ বিচ্ছিন্না/বিধবা মহিলারা আবেদন করতে পারবেন। মাধ্যমিক বা সমতুল পরীক্ষায় উত্তীর্ণ বা অনুত্তীর্ণ হতে হবে। উচ্চ শিক্ষাগত যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন, তবে শুধুমাত্র মাধ্যমিকের নম্বরই গ্রাহ্য হবে। প্রার্থী যে মৌজার জন্য আবেদন করবেন, সেই মৌজার স্থায়ী বাসিন্দা হতে হবে। গ্রেড-১, গ্রেড-২ স্বনির্ভর গোষ্ঠীর সদস্য, প্রশিক্ষণপ্রাপ্ত দাই, লিংক কর্মীরা এই পদের জন্য আবেদন করলে অগ্রাধিকার পাবেন।

বয়সসীমা: ৬ মার্চ, ২০১৮ অনুযায়ী বায়স হতে হবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। এসসি/এসটি প্রার্থীদের ক্ষেত্রে ২০ থেকে ৪০ বছরের মধ্যে।

আবেদন পদ্ধতি:  ২১ মার্চ, ২০১৮ তারিখের মধ্যে আবেদন করতে হবে। আবেদন স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোস্টের মাধ্যমে সংশ্লিষ্ট বিডিও অফিসে পাঠাতে হবে। আবেদন পত্রের সঙ্গে জন্ম-তারিখ শংসাপত্র, মাধ্যমিক মার্কশিট, ভোটার/রেশন কার্ড, প্রযোজ্য ক্ষেত্রে জাতিগত প্রমাণপত্র, বিবাহ/বিধবা/বিবাহ বিচ্ছিন্না হলে সেই সংক্রান্ত প্রমাণপত্র- এসবের প্রত্যয়িত কপি, স্বাক্ষর সহ ২ কপি পাসপোর্ট সাইজ ছবি দিতে হবে।

আবেদন পত্রের নমুনা ডাউনলোডের লিঙ্ক: http://murshidabad.gov.in/Recruitment.aspx

এছাড়া সংশ্লিষ্ট আবেদন পত্রের নমুনা  বিডিও অফিস এবং বিএমওএইচ অফিসেও পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *