পুরুলিয়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণে প্যারামেডিকেল অফিসার, নিউট্রিশনিস্ট, নার্স

643
0
Nurse recruitment 2022

পুরুলিয়া জেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি বিভাগের জন্য প্যারা মেডিকেল ওয়ার্কার, নিউট্রিশনিস্ট ও জিএনএম পদে কিছু নিয়োগ হবে। বিজ্ঞপ্তি নম্বর – 1500,  Dated: 20.03.2018

শূন্যপদ: মেডিকেল অফিসার ৫টি (ওবিসি-বি ২, ওবিসি-এ ১, এসসি ১, এসটি ১), নিউট্রিশনিস্ট (শুধুমাত্র মহিলাদের জন্য ) ২টি (অসংরক্ষিত), জিএনএম ১৫, জিএনএম থ্যালাসেমিয়া স্ক্রিনিং ইউনিট ২ টি।

যোগ্যতা:

প্যারামেডিকেল অফিসার – বিএসসি / এমএসডব্লু, স্বাস্থ্য ক্ষেত্রে ৩ বছরের অভিজ্ঞতা, উচ্চমাধ্যমিকের পর লেপ্রোসি নিয়ে পিএমডব্লু ট্রেনিং সার্টিফিকেট এবং কম্পিউটার জানা থাকতে হবে। মাসিক বেতন হবে ১৬ হাজার টাকা।

নিউট্রিশনিসয়- ফুড অ্যান্ড নিউট্রিশনে বিএসসি / এমএসসি এবং কম্পিউটার নলেজ থাকতে হবে। মাসিক বেতন হবে ২০ হাজার।

জিএনএম- স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জিএনএম বা বিএসসি নার্সিং, বাংলা লিখতে-পড়তে-বলতে জানতে হবে। জিএনএম (এনআরসি) ১৭,২২০ এবং জিএনএম (থ্যালাসেমিয়া ) ১৬,৮৬০ টাকা।

বয়সসীমা: ১ জানুয়ারি, ২০১৮ অনুযায়ী ২১ থেকে ৪০ বছর।

আবেদন পদ্ধতি: আগামী ৩০ মার্চের মধ্যে আবেদন পাঠাতে হবে।  আবেদন পত্রের খামের উপর লিখে দিতে হবে “ APPLICATION FOR THE POST OF ——–UNDER ——–PROGRAMME”। আবেদনপত্রের সঙ্গে অসংরক্ষিতদের ১০০ টাকা এবং সংরক্ষিতদের ৫০ টাকার ডিমান্ড ড্রাফট দিতে হবে।  ড্রাফট হবে– “District Health & Family Welfare Samity, Purulia”-এর অনুকূলে, Payable at Service Branch, Purulia.

আবেদন পত্রের নমুনা পাবেন এই লিঙ্কে: http://purulia.gov.in/services/notice/employment/employment_CMOH_19.pdf