fbpx

স্বাস্থ্য দপ্তরে ৩১ অডিওমেট্রিক অ্যাসিস্ট্যান্ট, ইনস্ট্রাক্টর

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের অধীন ন্যাশনাল প্রোগ্রাম ফর প্রিভেনশন অ্যান্ড কন্ট্রোল অব ডেফনেস (NPPCD)-এ চুক্তির ভিত্তিতে ৩১ জন অডিওমেট্রিক অ্যাসিস্ট্যান্ট ও ইনস্ট্রাক্টর নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: SHFWS/2018/137.

শূন্যপদ ও পোস্টিংয়ের জায়গা: অডিওমেট্রিক অ্যাসিস্ট্যান্ট: শূন্যপদ ১২। পোস্টিং হবে বীরভূম, রামপুরহাট এইচডি, বর্ধমান, নন্দীগ্রাম এইচডি, দক্ষিণ ২৪ পরগনা, ডায়মন্ড হারবার এইচডি, বসিরহাট এইচডি, নদিয়া, বাঁকুড়া, বিষ্ণুপুর এইচডি, ঝাড়গ্রাম এইচডি, মুর্শিদাবাদ। ইনস্ট্রাক্টর: শূন্যপদ ১৯। পোস্টিং হবে হুগলি, হাওড়া, বীরভূম, রামপুরহাট এইচডি, আসানসোল এইচডি, নন্দীগ্রাম এইচডি, দক্ষিণ ২৪ পরগনা, ডায়মন্ড হারবার এইচডি, উত্তর ২৪ পরগনা, বসিরহাট এইচডি, নদিয়া, বাঁকুড়া, বিষ্ণুপুর এইচডি, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম এইচডি, দক্ষিণ দিনাজপুর, মুর্শিদাবাদ, মালদা।

যোগ্যতা: অডিওমেট্রিক অ্যাসিস্ট্যান্ট: আরসিআই স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে হিয়ারিং, ল্যাঙ্গুয়েজ ও স্পিচে এক বছরের ডিপ্লোমা।

ইনস্ট্রাক্টর (For the Young Hearing Impaired Children): ১) স্পেশ্যাল এডুকেশনে ডিএড অথবা ২) আর্লি চাইল্ডহুড স্পেশ্যাল এডুকেশনে ডিপ্লোমা অথবা ৩) স্পেশ্যাল এডুকেশনে বিএড।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৯-৪০ বছরের মধ্যে।

পারিশ্রমিক: দুটিপদের ক্ষেত্রেই প্রতি মাসে মোট ১৫,০০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ১০০ টাকা। অনলাইনে নেট ব্যাঙ্কিং/ ক্রেডিট কার্ড/ ডেবিট কার্ডের মাধ্যমে ফি দেওয়া যাবে। অফলাইনে সিস্টেম জেনারেটেড ই-চালানের মাধ্যমে ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়ার যে কোনো শাখায় ফি দেওয়া যাবে, ১৯ এপ্রিল ২০১৮ পর্যন্ত, ব্যাঙ্কের সময়সীমার মধ্যে।

আবেদনের পদ্ধতি: www.wbhealth.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও ফোন নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৮ এপ্রিল সকাল ১১টায় থেকে ২১ এপ্রিল ২০১৮ তারিখ মধ্যরাত পর্যন্ত। অনলাইন আবেদনপত্র পূরণ করা হয়ে গেলে পূরণ করা আবেদনপত্রের একটি প্রিন্ট-আউট নিয়ে রাখতে হবে। পরবর্তীকালে দরকার হবে। রেজিস্ট্রেশন করা যাবে ১৭ এপ্রিল ২০১৮ তারিখ পর্যন্ত। আবেদনের ফি দেওয়ার পর পুরোপুরিভাবে আবেদনপত্র পূরণ করা যাবে ২১ এপ্রিল ২০১৮ তারিখ মধ্যরাত পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *