fbpx

সেইলের হাসপাতালে ২৫ ট্রেনি নার্সিং স্টাফ

বার্নপুরের স্টিল অথরিটি অব ইন্ডিয়া লিমেটেডের হাসপাতালে নার্সিং ট্রেনিং দেওয়া হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। প্রফিশিয়েন্সি ট্রেনিং প্রোগ্রাম (ইন্টার্ন প্যারামেডিক)-এর যোগ্যতা সম্পন্ন নার্সিং স্টাফদের জন্য এই ট্রেনিং। নিচের যোগ্যতার মহিলা ও পুরুষরা আবেদন করতে পারবেন।

শূন্যপদ: মোট শূন্যপদ ২৫ (মহিলা ২০, পুরুষ ৫)।

যোগ্যতা: কোনো স্বীকৃত ইনস্টিটিউট বা কলেজ থেকে বিএসসি (নার্সিং)/ জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে (জিএনএম) ডিপ্লোমা। ডব্লুবিএনসি-র রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে।

বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা আঠারো মাস। ট্রেনিং চলাকালীন প্রতি মাসে ৮,০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে, সেইসঙ্গে শর্তভিত্তিক দক্ষতা ও জ্ঞান বাড়ানো সহায়ক ভাতা মাসে ৭,০২০ টাকা পর্যন্ত। থাকার ব্যবস্থা হতে পারে পাওয়া গেলে এবং তার জন্য মূল্য দিতে হবে। ট্রেনিংয়ের শেষে সার্টিফিকেট অব কম্পিটেন্সি দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: পার্সোনাল ইন্টারভিউ অথবা লেখা পরীক্ষা সহ ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

ইন্টারভিউয়ের দিন ও স্থান: ইন্টারভিউ হবে ১০ এপ্রিল ২০১৮ তারিখে। ঠিকানা: Confluence, Opp. to Burnpur Post Office, near Bharati Bhawan.

ইন্টারভিউয়ের দিন সকাল ৯টায় যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স এবং ২ কপি পাসপোর্ট মাপের ফটো সঙ্গে নিয়ে রিপোর্টিং করতে হবে। www.sail.co.in ওয়েবসাইটে পার্সোনাল ডেটা ফর্ম ডাউনলোড করে তা পূরণ করে ইন্টারভিউয়ের দিন সঙ্গে নিয়ে যেতে হবে। ফর্মের নির্দিষ্ট স্থানে সম্প্রতি তোলা ছবি সেঁটে দিতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য ওয়েবসাইট থেকে জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *