৬ হাজার গ্ৰুপ ডি’র জন্য আবার ইন্টারভিউ

664
2

নিজস্ব সংবাদদাতা: রাজ্যে ৬ হাজার গ্ৰুপ ডি পদে নিয়োগের জন্য আবার ইন্টারভিউ নেওয়া হচ্ছে। শূন্যপদ পূরণ না হওয়ার জন্যে আবার ইন্টারভিউ নেওয়া হচ্ছে এবং এর জন্য রিভাইজড  কাট-অফ মার্ক্সও  দেওয়া হয়েছে বলে গ্ৰুপ ডি বোর্ড সূত্রে খবর।

গ্ৰুপ ডি পদে নিয়োগের জন্য  অংসংরক্ষিত পদের কাট-অফ মার্ক্স  ৪৬.৫ করে দেওয়া হয়েছে। এরকম ভাবে প্রতি শ্রেণির পদের ক্ষেত্রেই কাট-অফ মার্ক্স পরিবর্তন হয়েছে। বেসরকারি সূত্রে জানা গিয়েছে, গ্ৰুপ ডি পদে নিয়োগের জন্য গত জানুয়ারি, ফেব্রুয়ারিতে ইন্টারভিউ প্রক্রিয়া চালানো হয়, তার ভিত্তিতে ৫ হাজারের কিছু বেশি পদ পূরণ হলেও সম্পূর্ণ ৬ হাজার পদ পূরণ না হওয়ার জন্যেই কাট-অফ মার্কস পরিবর্তন করে দেওয়া হল।

নতুন যে সব প্রার্থীদের ইন্টাভিউয়ে ডাকা হচ্ছে তাদের মোবাইলে ইন্টারভিউয়ের তারিখ উল্লেখ করে এসএমএস পাঠিয়ে দেওয়া হচ্ছে।  ওয়েবসাইটে কল লেটার ডাউনলোড করে লিঙ্ক দিয়ে দেওয়া হয়েছে। লিঙ্ক – http://wbgdrb.applythrunet.co.in/GetAdmitINTV.aspx

অন্যদিকে, যে সব প্রার্থীরা ইন্টারভিউ দিয়ে দিয়েছেন, কিন্তু ইন্টারভিউয়ের সময় বৈধ নথি দেখতে পারেননি, তাঁদের আগামী ১২ এপ্রিলের মধ্যে বোর্ডের দপ্তরে নথির কপি জমা দিতে হবে। আগামী মে মাস নাগাদ চূড়ান্ত ফল বের হওয়ার কথা রয়েছে।